শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে : হাসিনা জাফর

শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে : হাসিনা জাফর 1জাফর আহম্মদ চৌধুরী ডিগ্রী কলেজ প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক কমিশনার নারীনেত্রী হাসিনা জাফর বলেছেন , জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে । তিঁনি বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন কিভাবে দেশকে এগিয়ে নিতে হয় ।

তিনি বলেন, নেতা সবাই হয়, কিন্তু জননেতা হতে পারেনা । মরহুম জাফর আহমদ চৌধুরী জনগনের ভাগ্য উন্নয়নে সংগ্রাম করেছিলেন বলেই তাকে সাধারন মানুষ এখনো ভুলতে পারেনি । জীবনের শেষ বিন্দু পর্যন্ত তিঁনি জাতির জনকের আদর্শ বাস্তবায়নে সংগ্রাম করে গেছেন ।

তিঁনি সবাইকে বঙ্গবন্ধুর ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়তে শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান ।
বৃহস্পতিবার (২৭ জুলাই) নগর “আমরা রাসেল পরিষদ”র প্রধান উপদেষ্টা হাসিনা জাফর মহিলা আওয়ামীলীগ’র কেন্দ্রীয় সদস্য নির্বাচিত হওয়ায় তাঁর বাসভবনে ফুলেল শুভেচ্ছা জানাতে গেলে তিঁনি সংগঠনের নেতা-কর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন ।
সংগঠনের উপদেষ্টা ও ওমর গনি এমইএস কলেজ ছাত্রলীগ’র সভাপতি মুহাম্মদ মহসিনের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের নগর আহবায়ক ও সেচ্ছাসেবকলীগ নেতা শাহেদুল আলম অপুর, নগর যুবলীগ নেতা হাজী নাছির উদ্দিন, এমইএস কলেজ ছাএলীগ নেতা তৌহীদ উদ্দিন মানিক, মো:শাহিনুর আলম, মো:জিসান চৌধুরী, মো: আরমান আলী, মো:সাইফুল ইসলাম, মো:ফোরকান, সাইমুন চোধুরী, মো : আরিফুর রহমান, ইকবাল, নাসিম, ফেরদৌস ইনাম, মন্জুর আলম, আসফাক, জামসেদুল আলম প্রমুখ । প্রেস বিজ্ঞপ্তি ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!