শেখ কামাল আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের ৭ ক্লাব চূড়ান্ত

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের ভেন্যু চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামের প্রস্তুতকরণ প্রায় শেষের দিকে। এ টুর্নামেন্ট উপলক্ষে স্টেডিয়ামের লাইট নতুন করে সংযোজন করা হচ্ছে, গ্যালারিতে লেগেছে তুলির আঁচড়। মিডিয়া বক্স ও ভিআইপি গ্যালারিতে বাড়ানো হয়েছে সুযোগ-সুবিধা।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে পাঁচটায় ভেন্যু পরিদর্শন করেন চট্টগ্রাম আবাহনী লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট ও টুর্নামেন্টের পৃষ্ঠপোষক তরফদার রুহুল আমিন। এ সময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের মিডিয়া কমিটির আহ্বায়ক ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, মোহামেডান স্পোটিং ক্লাবের সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন শামীম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, সহ-সম্পাদক নজরুল ইসলাম, জয়নিউজ সম্পাদক অহিদ সিরাজ চৌধুরী স্বপন।

তরফদার রুহুল আমিন জানান, টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য ইতোমধ্যে ভারতের চেন্নাই কিংস, কলকাতা মোহামেডান, মোহনবাগান, টিসি মালদ্বীপ, ঢাকার বসুন্ধরা কিংস, আবাহনী লিমিটেড ও স্বাগতিক চট্টগ্রাম আবাহনী লিমিটেড ক্লাব নিশ্চিত হয়েছে। মালদ্বীপ ও নেপালের তিনটি ক্লাব আগ্রহী। তবে ২৮ তারিখের মধ্যে যে কোনো একটি নিশ্চিত করা হবে।

টুর্নামেন্টের মিডিয়া কমিটির আহ্বায়ক আলী আব্বাস বলেন, ‘শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুনামেন্ট ক্রীড়াঙ্গনে জাগরণ সৃষ্টি করেছে। এবারও টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতায় কামনা করছি।’

উল্লেখ্য, আগামী ১৯ অক্টোবর থেকে এ টুর্নামেন্ট শুরু হবে। ইতোমধ্যে খেলোয়াড় ও কর্মকর্তাদের থাকার জন্য চট্টগ্রামের চারটি হোটেলের ব্যবস্থা করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!