শুভ মহালয়া উপলক্ষে গুনীজন সংবদ্ধনা ও শিক্ষাবৃত্তি দিয়েছে সনাতন বিদ্যার্থী সংসদ

প্রতিদিন রিপোর্ট :

দেবীপক্ষের আগমনে মহালয়ার পবিত্র ক্ষণে চট্টগ্রামের হাটাজারীর চৌধুরীহাটে দেশ ও জাতির কল্যাণে এক বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের হয় গতকাল শনিবার সন্ধ্যায়।

 

শোভাযাত্রাটি উদ্বোধন করেন ফতেয়াবাদ রামকৃষ্ণ আশ্রমের প্রধান স্বামীইষ্টানন্দ মহারাজের সাথে আন্তর্জাতিক খ্যাতিমান শিল্পী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউটের অধ্যাপক শ্রী অলক রায়। 14550496_1246719635358795_683377744_o

 

শোভাযাত্রা শেষে এক আলোচনা অনুষ্ঠানে স্বামীইষ্টানন্দের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. সরোজ কান্তি সিংহ হাজারী। এতে বিশেষ অতিথি ছিলেন আনসার ভিডিপি চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম রেঞ্জের পরিচালক শ্রীনির্মলেন্দু বিশ্বাস, চট্টগ্রাম বিশ্ব বিদ্যালয়ের রসায়ণ বিভাগের অধ্যাপক শ্রীতাপসী ঘোষরায়, চট্টগ্রাম বিশ্ব বিদ্যালয়ের সংস্কৃত বিভাগের সহকারী অধ্যাপক শ্রী কুশলবরণ চক্রবর্তী, বিশিষ্ট শিক্ষানু রাগী শ্রী নটুকান্তি সরকার, ডা. শ্রী বিজয় সরকার, সঞ্জয় গোষ, জুয়েল চক্রবর্ত্তী, সঞ্জয় চক্রবর্ত্তী (প্রেম), অশোখ চেীধুরীসহ এলাকার বিশিষ্ঠ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

শোভাযাত্রা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান, চিত্রাঙ্গন প্রতিযোগিতা এবং সনাতন বিদ্যার্থী সংসদ, চট্টগ্রামের পক্ষ থেকে গুণীজন এবং ধর্ম, সংস্কৃতি, ক্রীড়া ও সমাজ উন্নয়নে অবদানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সনাতন বিদ্যার্থী সংসদ স্মারক সম্মাননা ১৪২৩ বঙ্গাব্দ প্রদান করা হয়। অতিথিবৃন্দরা ফতেয়াবাদ মহাকালী বালিকা উচ্চ বিদ্যালয়ের দুজন মেধাবী ছাত্রী কে এককালীন শিক্ষা বৃত্তি প্রদান এবং সকল প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়।

 

প্রেস বিজ্ঞপ্তি :

এ এস / জি এম এম / আর এস পি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!