শুক্র-শনিবার বিদ্যুৎ থাকবে না চট্টগ্রামের যেসব গুরুত্বপূর্ণ এলাকায়

চট্টগ্রাম নগরীর গুরুত্বপূর্ণ ও জনবহুল আগ্রাবাদ, খুলশী ও পাথরঘাটার বেশ কিছু এলাকায় শুক্রবার (২২ জানুয়ারি) এবং শনিবার (২৩ জানুয়ারি) বেশ অনেকটা সময়জুড়ে বিদ্যুৎ থাকবে না।

উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে।

শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১
সকাল ৬:৩০টা থেকে ১০:৩০টা
বিক্রয় ও বিতরণ বিভাগ স্টেডিয়ামের আওতাধীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের নিম্নবর্ণিত ফিডারসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
এইচ/১ : বাংলাদেশ রেলওয়ে, সিআরবি কলোনি, চৈতন্য গলি, বালিয়াটিলা, বিআরটিসি, স্টেশন রোড ও আশপাশের এলাকাসমূহ।
এইচ/২ : পাথরঘাটা ও মাদারবাড়ি অফিস।
এইচ/৩ : আইইবি, চট্টগ্রাম ক্লাব, ভিআইপি টাওয়ার, শিশুপার্ক, আর্মি ক্যাম্প ও আশেপাশের এলাকাসমূহ।
এইচ/৪ : জুবিলী রোড, এনায়েত বাজার, বাটালী রোড, গোয়ালপাড়া, হাজারী গলি (আংশিক), পুরাতন গির্জা, কেসিদে রোড, মুসলিম হল, শহীদ মিনারের সামনের এলাকা, তিন পোলের মাথা (আংশিক), টিএন্ডটি ও আশপাশের এলাকা (আংশিক), গোলাপ সিং লেইন, রাইফেল ক্লাব।
এইচ/৫ ও এইচ/৬ : ওয়াসা, দামপাড়া, এমএম আলী রোড, ওআর নিজাম রোড, সেন্ট্রাল প্লাজা, গোলপাহাড় মোড়, পেনিনসুলা, জিইসি সেন্ট্রাল প্লাজা, প্রবর্তক মোড় (সমস্ত প্রিপেইড এলাকা), আমীরবাগ আবাসিক এলাকা, পাঁচলাইশ আবাসিক এলাকা, বাদশা মিয়া রোড ও আশপাশের এলাকা।
এইচ/১৯ : হোটেল রেডিসন ব্লু।
এইচ/২০ : চট্টেশ্বরী রোড, চকবাজার (আংশিক), জয়নগর (আংশিক), লালচাঁদ রোড (আংশিক) ও চট্টেশ্বরীস্থ বিভাগীয় কমিশনার কার্যালয়সহ আশপাশের এলাকাসমূহ।

শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১
সকাল ৭টা থেকে সকাল ১১টা
বিক্রয় ও বিতরণ বিভাগ ষোলশহরের আওতাধীন মুরাদপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের মুরাদ-৩, ৪ ও ৯ এর আওতায় সামার হিল, পিলখানা, ফরেস্ট গেইট, ফরেস্ট অফিস, ঢাকা ব্যাংক, কৃষি ব্যাংক, মুরাদপুর ও সংলগ্ন এলাকাসমূহ। ডেকোরেশন গলি, মির্জারপুল, ইকুইটি ভিলেজ, সুগন্ধা আবাসিক এলাকা, নাসিরাবাদ হাউজিং সোসাইটি ১ নম্বর রোড ও সংলগ্ন এলাকাসমূহ। সিটি ভিউ, মোহাম্মদপুর, ওদূরপাড়া, নাজিরপাড়া, হাদি মাঝি পাড়া, সুন্নিয়া মাদ্রাসা রোড ও সংলগ্ন এলাকাসমূহ।

শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১
সকাল ৮টা থেকে বিকেল ৪টা
বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরার আওতাধীন মোহরা ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং ৩, ১৪ এর আওতায় মোহরা শিল্প এলাকা ও তৎসংলগ্ন কিছু এলাকা।

শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১
সকাল ৭টা থেকে দুপুর ১২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ আগ্রাবাদের আওতাধীন আগ্রাবাদ-মাদারবাড়ি ৩৩ কেভি সার্কিট, ১১ কেভি ফিডার নং এইচ/২ (আংশিক), এইচ/৯, এইচ/১৩, এইচ/১৫ (আংশিক) এবং ডব্লিউটিসির আওতায় বারিক বিল্ডিং মোড় থেকে কমার্স কলেজ রোডের মোড় পর্যন্ত (শেখ মুজিব রোডের পূর্ব পাশ), বাংলাদেশ বেতার (রেডিও স্টেশন), বিদ্যুৎ ভবন, আশপাশ এলাকা, হোটেল আগ্রাবাদ, হোটেল সেন্টমার্টিন, আখতারুজ্জামান সেন্টার, আগ্রাবাদ বাণিজ্যিক এলাকা, কমার্স কলেজ রোড, মোগলটুলী।

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১
সকাল ৮টা থেকে দুপুর ২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ আগ্রাবাদের আওতাধীন হালিশহর-আগ্রাবাদ ৩৩ কেভি সার্কিট-২, আগ্রাবাদ-মাদারবাড়ি ৩৩ কেভি সার্কিট, ১১ কেভি ফিডার নং এইচ/২ (আংশিক), এইচ/৩, এইচ/৬, এইচ/৯, এইচ/১৩, এইচ/১৪, এইচ/১৫ (আংশিক) এবং ডব্লিউটিসির আওতায় বারিক বিল্ডিং মোড় থেকে কমার্স কলেজ রোডের মোড় পর্যন্ত (শেখ মুজিব রোডের পূর্ব পাশ), বাংলাদেশ বেতার (রেডিও স্টেশন), বিদ্যুৎ ভবন, আশপাশ এলাকা, হোটেল আগ্রাবাদ, হোটেল সেন্টমার্টিন, অভি আখতারুজ্জামান সেন্টার, আগ্রাবাদ বাণিজ্যিক এলাকা, কমার্স কলেজ রোড, মোগলটুলী, নিমতলা, পিসি রোড, গোসাইলডাঙ্গা, ফকিরহাট, বি-নাগ লেইন, মিস্ত্রিপাড়া, দেওয়ানহাট, আসকারাবাদ, তাজমহল গেইট।

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১
সকাল ৮টা থেকে দুপুর ১টা
বিক্রয় ও বিতরণ বিভাগ নিউমুরিংয়ের আওতায় ৩৩ কেভি আগ্রাবাদ সার্কিট ১ ও ২, ৩৩ কেভি বন্দর এবং ১১ কেভি নিউমুরিং ১, ২, ৪, ১১ ও ১২।

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১
সকাল ৭টা থেকে দুপুর ১টা
বিক্রয় ও বিতরণ বিভাগ হাটহাজারীর আওতাধীন ৩৩ কেভি সার্কিট ১ ও ২ এর আওতায় হাটহাজারী গ্রিড উপকেন্দ্রের পিজিসিবি কর্তৃক ১৩২/৩৩ কেভি টি-২ (৫০/৭৫ এমভিএ) ট্রান্সফরমারের ৩৩ কেভি বাস আইসোলেটর প্রতিস্থাপনের জন্য হাটহাজারী ৩৩/১১ কেভি ইনকামিং সার্কিট-১ ও ২ শাটডাউনে থাকবে বলে বিউবোর হাটহাজারী উপকেন্দ্রের আওতাধীন সকল ১১ কেভি ফিডারের এলাকাসমূহ— চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, ফটিকছড়ি পল্লী বিদ্যুৎ সমিতির আওতাধীন এলাকাসমূহ, কাউখালী, নাজিরহাট, রামগড়, মানিকছড়ি, বিদ্যুৎ সরবরাহ, বেতবুনিয়া ভূ-উপগ্রহ কেন্দ্রসহ আশপাশের এলাকাসমূহ।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!