শীতার্ত মানুষের পাশে ‘ফোরটি ফেলোজ অব সোশিওলজি’

শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সমাজতত্ত্ব বিভাগ ৪০তম ব্যাচের বন্ধুদের সংগঠন ‘ফোরটি ফেলোজ অব সোশিওলজি’। শুক্রবার (৩ জানুয়ারি) কক্সবাজারের চকরিয়া উপজেলার বেতুয়া বাজার এলাকায় ২০০ পরিবারের মাঝে ২০০টি কম্বল ও এক হাজার সোয়েটার বিতরণ করে সংগঠনটি।

উপজেলার বেতুয়া বাজারস্থ অনুশীলন একাডেমিতে শীতবস্ত্র বিতরণের সময় সমিতির সভাপতি মো. আহসান উল্লাহ, অর্থ সম্পাদক এম. মুশফিকুর রহমান, প্রচার সম্পাদক মো. খালেদ কায়সার, নির্বাহী সদস্য এসএম তৌহিদুল আলম, দিলারা শামস রিনি সমিতির সদস্য শায়লা নাজনীন ও রোকসানা আক্তার উপস্থিত ছিলেন। শীতবস্ত্র বিতরণে সহযোগিতা করেন উন্নয়নকর্মী মোহাম্মদ তৌহিদুল ইসলাম। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সমিতির সভাপতি মো. আহসান উল্লাহ বলেন, ‘চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সমাজতত্ত্ব ৪০তম ব্যাচের বন্ধুদের সংগঠন ‘ফোরটি ফেলোজ অব সোশিওলজি’। সংগঠনটির অন্যতম উদ্দেশ্য হচ্ছে ‘বন্ধুদের সাথে নিয়ে মানুষ ও সমাজের কল্যাণে পাশে দাঁড়ানো’। তারই অংশ হিসেবে আমরা চকরিয়ার অনুশীলন একাডেমিতে ২০০ পরিবারের মধ্যে ১টি করে কম্বল ও এক হাজার টি সোয়েটার বিতরণ করি। একই সময়ে বানিয়ারচর হামিউচ্ছুন্নাহ এতিমখানা তে কিছু কম্বল ও সোয়েটার বিতরণ করা হয়।

এর আগে কক্সবাজারে পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ, বানভাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ ও রোহিঙ্গা শরণার্থী শিবিরের পাশে ধ্বংস হওয়া বনাঞ্চল রক্ষায় বৃক্ষরোপণসহ বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে ‘ফোরটি ফেলোজ অব সোশিওলজি’।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!