শীঘ্রই মাদকাসক্তদের তালিকা প্রকাশ করবে চসিক

মাদকাসক্ত, মাদক বহনকারী ও মাদক ব্যবসায়ীদের তালিকা প্রকাশ করবে চট্টগ্রাম সিটি কর্পোরেশন(চসিক)। লালদীঘি ময়দানের সমাবেশে ওয়ার্ড ভিত্তিক তালিকায় উল্লেখিত নাম ও ঠিকানাসহ ঘোষণা দেবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম.নাছির উদ্দীন।

ইতিমধ্যে নগরীর ৪১টি ওয়ার্ডের অধিকাংশে সন্ত্রাস,মাদক, জঙ্গিবাদ এবং দুর্নীতি বিরোধী কমিটি গঠন করা হয়েছে। মাদকাসক্ত, মাদক বহনকারী ও মাদক ব্যবসায়ীদের নামের তালিকা প্রস্তুত করা হয়েছে। এই ঘোষণার পর তালিকায় যাদের নাম থাকবে তাদরকে সামাজিক ভাবে বয়কট করা হবে। বুধবার (৩ এপ্রিল) সকালে দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ডের উদ্যোগে সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতি বিরোধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র আ.জ.ম.নাছির উদ্দীন এসব কথা বলেন।

ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় চসিক আইন শৃঙ্খলা স্ট্যান্ডিং কমিটির সভাপতি কাউন্সিলর এইচ.এম.সোহেল, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আফরোজা কালাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আকতার ,স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস, মাদক অধিদপ্তরের সহকারি পরিচালক এমদাদুল ইসলাম বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মোজাম্মেল হক চৌধুরী, সালাউদ্দীন, মোজাম্মেল হক, কামরুল চৌধুরী, আবু তাহের, ডা. নুরুল আলম, শিক্ষক জাহাঙ্গীর সিকদার, মাওলানা সিরাজুল মোস্তফা বক্তব্য রাখেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!