শিশু নির্যাতনে অভিযুক্ত নারী আইনজীবীর জামিন

নগরীর হামজারবাগের মোমিনবাগ আবাসিক এলাকায় বাসাবাড়িতে শিশু নির্যাতনের ঘটনায় অভিযুক্ত গৃহকত্রী অ্যাডভোকেট শ্যামলীকে জামিন দেওয়া হয়েছে।

জানা যায়, সোমবার (২৯ জুলাই) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালত শ্যামলীকে জামিন দিয়েছেন।

সোমবার( ২৯ জুলাই) দুপুরেই গৃহ পরিচারিকা নির্যাতনের মামলায় মহিলা আইনজীবী শ্যামলীকে গ্রেপ্তার করে কোর্টে চালান দিয়েছেন পাঁচলাইশ থানার পুলিশ

আদালতের তথ্য এসি প্রসিকিউশন কাজী শাহাবুদ্দিন আহমেদ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, বিকেল চারটার সময় আইনজীবী শ্যামলীকে জামিন দেওয়া হয়েছে। তিনি ৮ মাসের গর্ভাবস্থায় থাকায় আদালত জামিন দিয়েছে। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালতে আইনজীবী সমিতির সভাপতি ও সেক্রেটারির জিম্মায় তাকে জামিন দেওয়া হয়।

প্রসঙ্গত, রবিবার (২৮ জুলাই) দুপুরে রিয়াদ (১২) নামের গৃহকর্মী নির্যাতন সহ্য না করতে পেরে আটতলার একটি বাসার গ্রিল কেটে পালানোর চেষ্টা করে। ওই সময় বাড়ির দারোয়ান সাইদুল ইসলাম বিষয়টি লক্ষ্য করে ৯৯৯-এ ডায়াল করে পুলিশকে অবহিত করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিকটিম শিশু রিয়াদকে থানা হেফাজতে নেন। পরে জিজ্ঞাসাবাদের জন্য মহিলা আইনজীবী শ্যামলীকে থানায় নিয়ে আসলে তিনি রিয়াদকে মারধরের কথা স্বীকার করে।

পাঁচলাইশ থানার এসআই সজীব জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেলে আমরা শিশু গৃহকর্মীকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। ছেলেটির শরীরে মারধরের অসংখ্য দাগ আছে। তার হাতে কয়েকটি কামড়ের দাগও আছে। অভিযুক্ত আইনজীবী গৃহকত্রীকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছিলাম। তিনি প্রেগনেন্ট তাই তাকে রাতেই থাকে চমেকে প্রেরণ করি। সোমবার (২৯ জুলাই) তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

এনজে/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!