শিশুসহ আরও ৫ করোনা পজিটিভ আনোয়ারায়

মোট শনাক্ত ২৫

চট্টগ্রামের আনোয়ারায় ৫ বছরের এক শিশু, আওয়ামী লীগের এক নেতাসহ নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৫ জন। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৫ জনের। বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ।

আনোয়ারা থানা সূত্রে জানা যায়, করোনাভাইরাস শনাক্তকরণের জন্য ৩৮টি নমুনা সংগ্রহ করে ফৌজদারহাট বিআইটিআইডির ল্যাবে পাঠায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। বুধবার (৩ জুন) রাতে পরীক্ষার ফলাফলে ৫ জনের করোনা পজিটিভ পাওয়া যায়। নতুন করে আক্রান্তদের মধ্যে রয়েছে ৫ বছরের এক শিশু, এনজিও কর্মী, পোশাক শ্রমিক ও আওয়ামী লীগের এক নেতা। এছাড়া আরেকজনের দ্বিতীয়বারের নমুনা পরীক্ষার ফল আবারও পজিটিভ আসে।

আক্রান্তরা উপজেলার বরুমচড়া, বটতলী, বারখাইন ও জুঁইদন্ডী ইউনিয়নের বাসিন্দা। তাদের মধ্যে তিনজন চট্টগ্রাম শহরে বসবাস করেন। এছাড়া গত মঙ্গলবার (২ জুন) করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যাংক কর্মকর্তার ফল নেগেটিভ এসেছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, আনোয়ারায় এ পর্যন্ত ২০২ নমুনা পরীক্ষা করে ২৫ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এর মধ্যে ৯ জন সুস্থ ও একজনের মৃত্যু হয়েছে।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!