শিক্ষার্থীদের মানসিক বিকাশে খেলাধুলা সংস্কৃতি চর্চা প্রয়োজন- মোতালেব

সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি বলেছেন, পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চা শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশে ভূমিকা রাখে। বর্তমান বিশ্বে আধুনিক প্রযুক্তির এ সময়ে টিকে থাকতে হলে প্রত্যেক শিক্ষার্থীকে পড়ালেখায় আরও মনোযোগী হতে হবে।

তিনি বলেন, সরকার শিক্ষা ক্ষেত্রে সবচেয়ে বেশী কাজ করে যাচ্ছে। শিক্ষার মান উন্নয়নে বর্তমান সরকার আন্তরিকতার সহিত বিভিন্ন যুগোপযোগী কর্মকাণ্ড বাস্তবায়ন করে যাচ্ছে। ছাত্র-ছাত্রীরা শুধু পড়ালেখা করলেই চলবে না, পড়ালেখার পাশাপাশি তাদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলা করা অত্যন্ত প্রয়োজন।

সাতকানিয়া উপজেলার চিব্বাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিনের সভাপতিত্ব অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এম এ শুক্কুর, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মো. সেলিম উদ্দীন, কফিল উদ্দিন, লুৎফুর রহমান, মোরশেদ আলম দুলু, হারুনুর রশিদ, মো. ইলিয়াস, আবদুর রহিম, মোহাম্মদ আলী, মো. জোনায়েদ, তোফাজ্জল হোসেন চৌধুরী তুহিন প্রমুখ।

এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!