শান্তি প্রতিষ্ঠায় মহানবী (দ.) এর আদর্শ অনুসরণ করতে হবে

শান্তি প্রতিষ্ঠায় মহানবী (দ.) এর আদর্শ অনুসরণ করতে হবে 1আহলে সুন্নাত ওয়াল জমা’আত সমন্বয় কমিটি ফটিকছড়ি উপজেলার রোসাংগিরী ইউনিয়নের কাউন্সিল ২৬ জুলাই বুধবার বিকালে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে মাওলানা মুহাম্মদ মোতাহের উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব রফিকুল আলম। প্রধান আলোচক ছিলেন আহলে সুন্নাত সমন্বয় কমিটি ফটিকছড়ি উপজেলা দক্ষিণ এর সদস্য সচিব মাওলানা জসিম উদ্দিন আবেদী। প্রধান কাউন্সিলর ছিলেন আহলে সুন্নাত সমন্বয় কমিটি ফটিকছড়ি উপজেলা দক্ষিণ এর অর্থ সচিব এম জাহাঙ্গীর আলম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুহাম্মদ ফরিদুল আলম, মুহাম্মদ আলমগীর, মুহাম্মদ নুরুল আলম মাস্টার, মুহাম্মদ আইয়ুব মাস্টার, মুহাম্মদ এডভোকেট আনোয়ার উল্লাহ, মুহাম্মদ আল হোসাইন লিটন, মোহাম্মদ আলহাজ্ব হানিফ সওদাগর প্রমুখ।

বক্তারা বলেন, মহানবী (দ.) আগমনের মাধ্যমে এ ধরায় ন্যায় ও সত্যের আলো প্রচলিত হয়েছিল। অন্যায়, অত্যাচার হতে মানুষ মুক্তি পেয়েছিল। তিনি ভ্রাতৃত্ববোধ সম্প্রীতির যে দর্শন দিয়ে গেছেন তার যদি মুসলমানরা চর্চা করতেন পৃথিবীতে কোন শক্তি মুসলমানদের গৌরবগাঁথায় কুঠারঘাত করতে পারতো না। সুতরাং যতদিন মহানবী (দ.) এর প্রকৃত আদর্শ মুসলমানেরা চর্চা করবেনা ততদিন অশান্তি ও দুঃখ মুসলমানদের পিছু ছাড়বে না। মহান আল্লাহপাক নিজেই মুমিন মুসলমানদের প্রতি মহানবীর আদর্শ ধারণ ও অনুসরণের নির্দেশ দিয়েছেন। কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মাওলানা আলহাজ্ব নাছির তালুকদার সভাপতি, এম নাছির উদ্দিন মাস্টার সাধারণ সম্পাদক, এম আলমগীর সাংগঠনিক সম্পাদক, ইকবাল হোসেন অর্থ সম্পাদক, এম ফরিদ উদ্দিন কে প্রচার সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!