শপিং ব্যাগে সাড়ে ৯ হাজার ইয়াবা, মোটরসাইকেলসহ ধরা দুই পাচারকারী

শপিং ব্যাগে করে, মোটর সাইকেল চালিয়ে নির্বিঘ্নে নিয়ে যাচ্ছিল সাড়ে ৯ হাজার ইয়াবা। ভেবেছিল তাদের এ চালাকি ধরতে পারবে না আইন শৃঙ্খলঅ বাহিনি। কিন্তু র‌্যাবের চোখ ফাঁকি দিতে পারেনি ধূর্ত এ ইয়াবা বিক্রেতার দল। ধরা পড়তে হলো র‌্যাব-১৫ এর বিছানো জালে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) কক্সবাজার জেলার উখিয়া থানার ফলিয়া পাড়া এলাকায় সাড়ে ৯ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫। তাদের গ্রেপ্তার করার বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৫’র সহকারী পরিচালক মিডিয়া মো. আবু সালাম চৌধুরী জানান, মোটরসাইকেলযোগে ইয়াবা পাচারের চেষ্টা করছিল তারা। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় র‌্যাব।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, কয়েকজন মাদক ব্যবসায়ী মোটরসাইকেলযোগে মাদক পাচারের উদ্দেশ্যে উখিয়া থেকে কক্সবাজারের দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে উখিয়া থানার ফলিয়া পাড়া আমগাছ তলা এলাকায় চেক পোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি শুরু করে র‌্যাবের একটি দল।

এ সময় উখিয়া থেকে কক্সবাজারের দিকে আসা একটি মোটরসাইকেল থামিয়ে তল্লাশি করার সময় দুই অরোহীর হাত থাকা শপিং ব্যাগে ৯ হাজার ৫ শত ১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। পরে তাদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএম/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!