লোহাগাড়ায় মা-মনি হাসপাতালের নতুন ভবন উদ্ভোধন উপলক্ষে ফ্রি চিকিৎসা ক্যাম্প

লোহাগাড়ায় মা-মনি হাসপাতালের নতুন ভবন উদ্ভোধন উপলক্ষে ফ্রি চিকিৎসা ক্যাম্প 1সাত্তার সিকদার, লোহাগাড়া : লোহাগাড়া উপজেলার অামিরাবাদ ষ্টেশনে অবস্হিত কম ব্যয়ে সর্বাধুনিক চিকিৎসা সেবা দেওয়ার লক্ষ্য নিয়ে চালু হয়েছে লোহাগাড়া মা-মনি হাসপাতাল লিমিটেড এর নব-নির্মিত ভবন।
১৯শে অক্টোবর সকালে হাসপাতালটি পুরাতন ভবন থেকে নতুন ভবনে স্থানান্তর করা হয় ।
হাসপাতালটি স্থানান্তর উপলক্ষ্যে বিনামূল্য চিকিৎসা সেবা প্রদান করেন সকাল ১০টা থেকে বিকেল ০৫টা পর্যন্ত।
লোহাগাড়া উপজেলায় অবস্থিত লোহাগাড়া মা-মনি হাসপাতাল লি: ২৪ঘণ্টা বিশেষজ্ঞ চিকিৎসক দিয়ে সর্বাধুনিক চিকিৎসা সেবা দেওয়া হবে বলে জানান হাসপাতালটির প্রতিষ্টাতা পরিচালক ও বিশিষ্ট সমাজ সেবক এম.এ কাসেম।
তিনি অারো বলেন, মা-মনি হাসপাতাল লি: এর মূলনীতি হলো সাশ্রয়ী মূল্যে সর্বোচ্চ সেবা নিশ্চিত করা। বর্তমানে বাংলাদেশে অনেক উন্নতমানের হাসপাতাল তৈরি হচ্ছে। এ দেশের ডাক্তাররা অনেক জটিল রোগের সফল চিকিৎসা করছেন। তেমনী মা-মনি হাসপাতাল লি:এর চিকিৎকরা চিকিৎসা সেবা প্রদান করে সুনাম অর্জন করবে। উদ্যোক্তাদের আন্তরিকতায় হাসপাতালটি চালু করা সম্ভব হয়েছে। আশা করি লোহাগাড়া মা-মনি হাসপাতাল লি: বিশেষজ্ঞ ডাক্তার ও অত্যাধুনিক যন্ত্রের মাধ্যমে উন্নত চিকিৎসা সেবা দিতে সক্ষম হবে।গরীব ও অসহায় রোগীদেরকে ফ্রী চিকিৎসা সেবা দিতে লোহাগাড়া মা-মনি হাসপাতাল লিমিটেড বদ্ধপরিকর ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!