লোহাগাড়ায় বাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত-১

লোহাগাড়ায় বাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত-১ 1প্রতিদিন ডেস্ক : চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের আরকান মহাসড়কের হাজির রাস্তার সামনে এক সৌদিয়া পরিবহনের সাথে আরেক সৌদিয়া পরিবহনের মুখোমুখি সংঘর্ষে এক শিক্ষার্থী নিহত হয়েছে বলে সংবাদ পাওয়া গেছে।এবং ৫জন যাত্রী আহত হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম আফরোজা জন্নাত প্রিয়া(১৬)। সে সুখছড়ি উজিরভিটা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী এবং সদর ইউনিয়নের হাবিলাস চৌধুরী পাড়ার ডাঃ মোহাম্মদ রফিকের কন্যা।আহতরা হলেন খোরশিদা বেগম(৫৫), তার ভাগনী রুহি জন্নাত(১০) এবং সাহেদ(১২)। ৩১মে বিকেল সাড়ে ৫টায় এই ঘটনাটি ঘটে।

স্হানীয় ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে,উল্লেখিত এলাকায় চট্টগ্রাম অভিমুখী একটি সৌদি পরিবহন(রেজিঃ নং চট্টমেট্টো-ব- ১১-০০৪৯ এবং কক্সবাজার অভিমুখী আরেকটি সৌদিয়া পরিবহন(রেজিঃ নং চট্টমেট্টো-ব-১১-০১৩৯) গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে প্রিয়া নামের এক শিক্ষার্থী মারা যান।আহতদেরকে উপজেলার বিভিন্ন বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।খবর পেয়ে লোহাগাড়া থানা পুলিশ ও দোহাজারী হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে নিহত শিক্ষার্থী প্রিয়ার মা খোরশিদা বেগম জানান,তার মেয়ে প্রিয়াকে নিয়ে কক্সবাজারে এক আতœীয়ের বাড়ীতে বেড়াতে যাচ্ছিল।তিনি কান্নায় ভেঙ্গে পড়েন। বর্তমানে গাড়ি দুটি দোহাজারী হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে বলে জানা গেছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!