লোহাগাড়ায় প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু, স্বামী আত্মগোপনে

লোহাগাড়ার পুটিবিলা পূর্ব তাঁতীপাড়ায় গলায় ফাঁস লাগিয়ে এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে শ্বশুরপক্ষের লোকজন। তবে নিহতের ভাইয়ের দাবি তার বোনকে হত্যা করা হয়েছে। শুক্রবার (১০ মে) বেলা ১২টায় এ ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন স্থানীয় ইউপি সদস্য গিয়াস উদ্দিন।

নিহত ইয়াছমিন আক্তার (২৮) ওই এলাকার প্রবাসী ওসমান গণির স্ত্রী ও দুই সন্তানের জননী।

নিহতের ভাই খোরশেদ আলম চট্টগ্রাম প্রতিদিন প্রতিনিধিকে জানান, গত ৯ মে সন্ধ্যায় তার বোনকে স্বামী মারধর করে মারাত্মকভাবে আহত করেন। এ ঘটনাই তার বোনের মৃত্যুর অন্যতম কারণ। তিনি আশংকা করছেন তার বোনকে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে তারা মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন। তিনি আরো জানান, পুটিবিলা গৌড়স্থান নয়াবাজার এলাকার আজু শাহ দরগাহ সংলগ্ন এলাকার জালাল উদ্দিনের কন্যা ইয়াছমিন আক্তারের সাথে প্রবাসী ওসমান গণির বিয়ে হয়। তখন থেকে তাদের সাথে পারিবারিক মনোমালিন্য চলে আসছিল।

লোহাগাড়া থানার ডিউটি অফিসার এএসআই জহির উদ্দিন জানান, ঘটনার দিন প্রবাসীর স্ত্রী জুমার নামাজের আগে সবার অজান্তে ঘরের বীমের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। শ্বশুরবাড়ির লোকজন ‘লাশ নামিয়ে’ থানায় খবর দিলে এসআই বেলাল উদ্দিন ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল করেন এবং লাশটি থানায় নিয়ে আসেন। এ সংক্রান্ত একটি অপমৃত্যু মামলা রুজুর প্রস্তুতি চলছে। তিনি আরো জানান, ময়নাতদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা বলা মুশকিল।

সর্বশেষ জানা গেছে, আগামী ১৩ মে প্রবাসী ওসমান গণি মালয়েশিয়া যাত্রার দিন ধার্য থাকলেও তিনি লাশ রেখে আত্মগোপন করেছেন। স্ত্রীর লাশ ফেলে চলে যাওয়ার ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে বলে এলাকাবাসীরা সাংবাদিকদের জানিয়েছেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!