লোহাগাড়ায় নৃতাত্বিক আদিবাসী ছাত্র – ছাত্রীদের মধ্যে বৃত্তি প্রদান

লোহাগাড়ায় নৃতাত্বিক আদিবাসী ছাত্র - ছাত্রীদের মধ্যে বৃত্তি প্রদান 1সাত্তার সিকদার, লোহাগাড়া প্রতিনিধি : উপজেলা প্রশাসনের আয়োজনে  প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্টগ্রাম ব্যতীত ) কর্মসূচীর আওতায় নৃতাত্বিক আদিবাসী জনগোষ্ঠীর ছাত্র -ছাত্রীদের মধ্যে বৃত্তি প্রদান অনুষ্ঠান ২ আগষ্ট  বিকাল ৪ টায় উপজেলা প্রশাসন হলে অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিরা আসন অলংকৃত করেন ড. বি পি স্যোসাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনরে মহাসচিব শ্রীমৎ তাপস জ্যোতি ভিক্ষু ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহবুব আলম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বি আর ডিবির চেয়ারম্যান আরমান বাবু রুমেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাক প্রতিনিধি সাংবাদিক অধ্যাপক মোহাম্মদ ইলিয়াছ , দৈনিক চট্টগ্রাম প্রতিদিন প্রতিনিধি সাংবাদিক সাত্তার সিকদার,পুটিবিলা চেয়ারম্যান প্যানেল ১ বাবু সুজিত বড়ুয়া কাজল, অধুনগর হরীনা চেঁদিপুনি নন্দন কানন বিহার ও গ্রাম সেবা কমিটির অর্থ সম্পাদক অসীম বড়ুয়া।
 বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহবুব আলম বলেন মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তর থেকে নৃতাত্বিক আদিবাসী জনগোষ্ঠীর জন্য  ৪২জন ছাত্র -ছাত্রীদের মাঝে ২ লক্ষ নগদ টাকা বৃত্তি  দেওয়া হয়েছে , শিক্ষার্থীরা লেখাপড়ার মানউন্নয়নে এ টাকা ব্যয় করবে,লোহাগাড়া এলাকার অধিবাসী শিক্ষার্থীরা ঠিকভাবে পড়াশুনা করে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহবুব আলমকে ফুল ও ক্রেষ্ট দিয়ে বরণ করে নেয় নৃতাত্বিক আদিবাসী জনগোষ্ঠীর ছাত্র -ছাত্রীরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!