লোহাগাড়ায় জাপা নেতা নিখোঁজ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় আনোয়ার হোসেন (৪২) নামের এক জাতীয় পার্টির নেতা নিখোঁজ হয়েছেন। বুধবার (৩০ ডিসেম্বর) রাত আটটা থেকে নিখোঁজ রয়েছেন তিনি।

পরে বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকালে আনোয়ার হোসেনের ছোট ভাই মো. সেলিম লোহাগাড়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জানা গেছে, নিখোঁজ আনোয়ার হোসেন লোহাগাড়া সদর ইউনিয়নের আহমদ সওদাগরের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে উপজেলার জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন ও পাশাপাশি ব্যবসা করতেন। বুধবার (৩০ ডিসেম্বর) বিকালে সদর ইউনিয়নের দরবেশহাট সওদাগর পাড়ার খামারে যান তিনি। খামার থেকে রাত আটটার দিকে বটতলী ফোরকান টাওয়ারে বাসায় ফেরার পথে নিখোঁজ হন তিনি। নিখোঁজের পর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, নিখোঁজ আনোয়ার হোসেন জাতীয় পার্টির রাজনীতি করতেন। পাশাপাশি তিনি ব্যবসা করতেন। গতকাল ব্যবসায়ীক কাজে লোহাগাড়া সদর ইউনিয়নের দরবেশহাট সওদাগর পাড়ায় তার নিজস্ব খামারে যান আনোয়ার। খামার থেকে রাত আটটার সময় বাড়ি ফেরার পথে নিখোঁজ হন তিনি। আমরা তাকে উদ্ধার করতে কাজ করছি।

এএন/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!