লোহাগাড়ায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা, আটক ১

লোহাগাড়ায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা, আটক ১ 1সাত্তার সিকদার, লোহাগাড়া : জমি-জমার বিরুধে পূর্ব শত্রুতার জের ধরে চট্টগ্রামের লোহাগাড়ার চরম্বা ইউনিয়নের পদ্মাশেখীল রাস্তার মাথায় বাইয়ার পাড়ার মুহাম্মদ হোসেনের পুত্র মুহাম্মদ বেলাল (৪০) নামে এক ব্যক্তিকে কে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা।
প্রত্যক্ষদর্শীরা প্রতিবেদককে জানান, গতকাল রাত অনূমানিক এগারোটার দিকে বাড়ী থেকে মোটর সাইকেল যোগে কর্মস্হল খামার বাড়ীতে যাওয়ার পথে গতিরোধ করে ৭-৮ জনের একটি দুর্বৃত্তের দল। এসময় তাকে কুপিয়ে জখম করে। গুরুতর অাহত অবস্হায় স্হানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল (চমেক) প্রেরণ করে।
চরম্বা উইনিয়ন পরিষদের স্হানীয় সদস্য অাখতার হোসেন চট্টগ্রাম প্রতিদিন প্রতিবেদককে জানান, গতকাল রাতে দুর্বৃত্তের একটি দল মুহাম্মদ বেলালকে কুপিয়ে গুরুতর অাহত করে। চিকিৎসাধীন অবস্হায় তার মৃত্যু হয়।
লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান পিপিএম জানান, হত্যাকান্ডের খবর পাওয়ার পর ঘটনাস্হলে ফোর্স পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে অাটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষ অাইনুনাগ ব্যবস্হা নেওয়া হবে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বেলালের মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে আসার সাথে সাথে ছেলেমেয়ে , আত্মীয় ও এলাকাবাসীর কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে উঠে।বেলালের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!