লোহাগাড়ায় আগুনে পুড়ল চেয়ারম্যানের অফিসসহ ৯ দোকান

চট্টগ্রামের লোহাগাড়ার আধুনগর খানহাটে ফার্নিচার মার্কেটে আগুন লেগেছে। মঙ্গলবার (১৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে স্থানীয় ইউপি চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস, নয়টি ফার্নিচারের দোকান ও দুটি ভাড়া বাসা পুড়ে গেছে।

ক্ষতিগ্রস্তদের দাবি, আগুনে ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুন নেভাতে গিয়ে মো. নিকাব (১৮) নামে এক তরুণ আহত হয়েছে।

আগুনে আধুনগর ইউপি চেয়ারম্যান মো. আইয়ুব মিয়ার ব্যক্তিগত অফিস, সাহাব উদ্দিন, রেজাউল করিম, মোহাম্মদ আলী মেম্বার, মো. ইউসুফ সওদাগর, জয়নাল আবেদীন, মো. রাসেল, মো. জনি, মো. জহির, মো. সাইফুল ফার্নিচারের দোকান ও সোলতান সওদাগরের দুটি ভাড়া বাসা।

আধুনগর ইউপি চেয়ারম্যান মো. আইয়ুব মিয়া বলেন, ‘মোহাম্মদ আলী মেম্বারের ফার্নিচার তৈরির কারখানা থেকে আগুনের সূত্রপাত। মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। তবে অগ্নিকাণ্ডের সঠিক কারণ জানা যায় নি। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।’

খবর পেয়ে সাতকানিয়া ও চকরিয়া ফায়ার সার্ভিসের দমকল বাহিনী ঘটনাস্থলে এসে প্রায় দেড় ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় জানান, দমকল বাহিনী ঘটনাস্থলে আসতে আধা ঘন্টা দেরি হওয়ায় আগুন ছড়িয়ে পড়েছে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ বেড়েছে। তবে ফায়ার সার্ভিসের লোকজন বলছেন তারা খবর পাওয়া মাত্র দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গেছেন।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!