লোহাগাড়ার ইমাম-পুরোহিতসহ সুবিধাবঞ্চিত শিশুরা পেল জলিল-জাহান ফাউন্ডেশনের ‘ঈদ উপহার’

চট্টগ্রামের লোহাগাড়ায় এতিম ও সুবিধাবঞ্চিত শিশু, মাদরাসার শিক্ষক, খতিব, ইমাম-মুয়াজ্জিন, পুরোহিত ও অসহায় ১২৫০ জন মানুষের সঙ্গে ঈদপূর্ব শুভেচ্ছা বিনিময় ও ঈদ উপহার বিতরণ করেছে জলিল-জাহান ফাউন্ডেশন।

রোববার (২ এপ্রিল) এসব উপহার ফাউন্ডেশনের পক্ষ থেকে বিতরণ করা হয়।

এতে সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য এবং আমরা ক’জন মুজিব সেনার সহ সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন চৌধুরী বলেন, ‘চারিদিক একটু ভালো করে তাকালেই দরিদ্র মানুষের চিহ্ন দেখা যায়। নানা অসহায়ত্ব নিয়ে তারা দিগ্বিদিক ছোটাছুটি করছে। যাদের সম্পদ আছে পাহাড়সম আছে আর যাদের নেই একবেলা খাওয়ার অর্থটুকুও নেই।’

তিনি বলেন, ‘এইগুলো আমাদের প্রতিদিনের দৃশ্য। ধনী-গরিবের এই বৈষম্য কি কমানো সম্ভব? এই বৈষম্য কমানো যাবে কি-না আমি জানি না। তবে চেষ্টাতো করা যায়। তাই আমার এই ক্ষুদ্র প্রয়াস। অসহায় মানুষের পাশে দাঁড়ানোর এই ক্ষুদ্র প্রয়াস আমি অব্যাহত রাখবো। অসহায় মানুষের জন্য আমি নিজেকে উৎসর্গ করতে চাই।’

ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব লোহাগাড়া-সাতকানিয়ার (ডুসালস) সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আ’লা হযরত ইমাম আহমদ রেজা (রহ.) সুন্নিয়া দাখিল মাদরাসার সুপারিন্টেন্ডেন্ট মাওলানা সিরাজুল ইসলাম, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মো. ফরিদুল আলম, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা কামরুল রশিদ পারভেজ, লোহাগাড়া উপজেলা আমরা ক’জন মুজিব সেনা’র সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলম আরজু, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি মিনহাজ উদ্দিন, ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব লোহাগাড়া-সাতকানিয়ার (ডুসালস) সভাপতি নাজমুল কায়েস সিয়াম।

আরও উপস্থিত ছিলেন আমরা ক’জন মুজিব সেনা লোহাগাড়া উপজেলা যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম, সদস্য নারায়ণ, সাইফুল, নজরুল, শিহাব উদ্দিন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!