লোহাগাড়ায় স্কুলের বারান্দায় মিলল যুবকের লাশ

চট্টগ্রামের লোহাগাড়ায় কলাউজান কিন্ডারগার্ডেন ইনস্টিটিউটের বারান্দা থেকে আবু সুফিয়ান (৩৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে উপজেলার কলাউজান হিন্দুরহাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবু সুফিয়ান উত্তর কলাউজান সাম মহাজন বাড়ির নুরুল ইসলামের ছেলে।

জানা গেছে, রোববার সকালে উপজেলার কলাউজান কিন্ডারগার্ডেন ইনস্টিটিউটের শিক্ষার্থীরা স্কুলে আসলে বারন্দায় আবু সুফিয়ানের মৃতদেহ দেখে চিৎকার দেয়। চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে পুলিশকে খবর দেয়।

নিহতের ছোট ভাই আবু তালেব বলেন, আমার ভাই আবু সুফিয়ানের ২ মেয়ে ও ১ ছেলে রয়েছে। সে শনিবার দুপুর পর্যন্ত বাড়িতে ছিল। রাতে বাড়িতে না যাওয়ায় খোঁজাখুঁজি শুরু হয়। সকালে জানতে পারি কে বা কারা তার ভাইকে হত্যা করে স্কুলের বারান্দায় ফেলে চলে গেছে।

খবর পেয়ে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সাইফুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জহির উদ্দিন ও এসআই বিকাশ রুদ্র ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল শেষ করেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. সাইফুল ইসলাম চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‌‌ঘটনাস্থল থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল শেষ করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!