লোহাগাড়ায় মানবসেবায় ফ্রি চিকিৎসা ক্যাম্প

লায়ন্স ক্লাব অব চিটাগাং মহানগর ও লোহাগাড়া আধুনিক হাসপাতালের যৌথ উদ্দ্যোগে আধুনগর পালপাড়া কালীবাড়ি প্রাঙ্গণে ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়।

রবিবার (১৯ জানুয়ারি )ধর্মীয় অনুষ্ঠানের পাশাপাশি মানবসেবায় চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উদ্বোধক ও সভাপতি ছিলেন আধুনগর পাল পাড়া সার্বজনীন মহোৎসব উদযাপন পরিষদের সভাপতি লায়ন দীপক চৌধুরী। প্রধান অতিথি ছিলেন আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব মিয়া। এছাড়া উপস্থিত ছিলেন আধুনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শিবু রঞ্জন পাল, দিপু পাল, লোহাগাড়া আধুনিক হাসপাতালের পরিচালক অরুন পাল, দেলোয়ার চৌধুরী, হেলাল উদ্দিনসহ আরো অনেকে।

সভাপতির বক্তব্যে লায়ন দীপক চৌধুরী বলেন, ‘মানুষ ধর্মের অমৃত বাণী ভুলে পরিত্রাণহীন অন্ধকারের দিকে ছুটে চলেছে। অর্থ-বিত্ত আর লোভের তুচ্ছ মোহে আবদ্ধ হয়ে মানুষ সত্য ও সুন্দরের পথ খুঁজে পাচ্ছেনা। এই দুঃখ বেদনাকে অতিক্রম করে পরিত্রাণ পেতে হলে আমাদের শ্রী শ্রী চৈতন্য মহাপ্রভুর পুণ্যময় পথের দিকে যাত্রা করতে হবে।’

তিনি নিজস্ব তহবিল থেকে আধুনগর এলাকার ২০ জনকে আমরণ বয়স্কভাতা বাবদ নগদ অর্থ প্রদান করেন এবং ভবিষ্যতে শিক্ষাবৃত্তি দেবেন বলেও জানান।

অনুষ্ঠানে ফ্রি চিকিৎসা ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন- গ্যাস্ট্রো-লিভার বিশেষজ্ঞ ডাক্তার রথীন্দ্র মোহন নাথ, মেডিসিন ও শিশু বিশেষজ্ঞ ডাক্তার বিশ্বজিৎ বড়ুয়া,গাইনী ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ ডাক্তার পিনাকী দাশ, শিশু সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার প্রসূন পাল, ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার মিশুক ভট্টাচার্য, প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডাক্তার দীপা সরকার, মেডিকেলে প্র্যাকটিশনার ডাঃ দিলিপ কুমার পাল প্রমূখ।

এসবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!