লোহাগাড়ায় কমার্স ব্যাংকের গ্রাহক সেবা মাস শুরু

লোহাগাড়ায় কমার্স ব্যাংকের গ্রাহক সেবা মাস শুরু 1লোহাগাড়া প্রতিনিধি : বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড এর গ্রাহক সেবা মাস ২০১৮‘র শুভ সূচনা উপলক্ষে লোহাগাড়া শাখা কর্তৃক গ্রাহকদের ফুলেল শুভেচ্ছা জানান ব্যাংকের এফএভিপি ও শাখা ব্যবস্থাপক মোঃ দিদারুল আলম।

এ সময় গ্রাহকদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ আলী এন্টারপ্রাইজ’র স্বত্বাধিকারী মোঃ পারভেজ, ষ্টার সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি ও রূপছায়া ক্লথ ষ্টোরের স্বত্বাধিকারী আলহাজ্ব আমানুল হক, সাধারণ সম্পাদক ও এরাবিয়ার শাড়ীজ’র স্বত্বাধিকারী সাংবাদিক সাত্তার সিকদার, অর্থ সম্পাদক বার আউলিয়া ক্লথের স্বত্বাধিকারী শফিক আহমেদ, সাদ্দাম ট্রেডার্স’র স্বত্বাধিকারী সাদ্দাম হোসেন সহ অন্যান্য গ্রাহক বৃন্দ।

লোহাগাড়া শাখার ব্যবস্থাপক মোঃ দিদারুল আলম জানান বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড এর ১নভেম্বর হতে ৩০ নভেম্বর পর্যন্ত গ্রাহক সেবা মাস, অন্যান্য শাখার মতো লোহাগাড়া শাখায়ও গ্রাহক সেবা মাস পালন করছি।

তিনি আরো জানান চট্টগ্রামের লোহাগাড়ায় ব্যবসায়ী জনপদ হিসেবে পরিচিত,এ ব্যাংক শিল্পে, বাণিজ্যে, ক্ষুদ্র বিনিয়োগ সহ সকল ক্ষেত্রে প্রাধান্য বিস্তারের লক্ষ্যে আমরা নিরলস ভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি ।

উপস্থিতর মধ্যে ব্যবসায়ী ও সাংবাদিক সাত্তার সিকদার বলেন নিবেদিতপ্রাণ কর্মকর্তা/কর্মচারীদের আন্তরিক সেবা ও জনগণের ভালবাসায় এ ব্যাংক ক্রমাগতভাবে সবার শীর্ষস্থান অর্জনে সক্ষম হবে বলে আমার বিশ্বাস।

ষ্টার সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আমানুল হক বলেন বাংলাদেশ কমার্স ব্যাংক লিঃ আমানত, বিনিয়োগ, বৈদেশিক বাণিজ্য, রেমিট্যান্স, মুনাফা অর্জনে এ দেশের জনগণের আস্থা, ভালোবাসা ও সার্বিক সহযোগিতায় সর্বক্ষেত্রে শীর্ষ অবস্থান অর্জনে সক্ষম হবে ।

মোঃ আলী এন্টারপ্রাইজ’র স্বত্বাধিকারী মোঃ পারভেজ বলেন শাখার কার্যক্রমকে সম্প্রসারণের মাধ্যমে নতুন নতুন গ্রাহক সেবামূলক প্রোডাক্ট সৃষ্টির জন্য ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি আহবান জানান।

এসময় ফাষ্ট এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ হানিফা, অফিসার হোসনে আরা রেনু, সহকারী অফিসার মোঃ তারেক মাহমুদ চৌধুরী, মোঃ জসিম উদ্দিন, মোঃ রিয়াদুল আলম, মোঃ ফরহান উদ্দিন ও সায়মা সুমি সহ ব্যাংকের গ্রাহক বৃন্দ উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!