লেডি গ্যাং লিডার সিমি ৩ দিনের রিমান্ডে, রাত ৮টা থেকেই জিজ্ঞাসাবাদ

চট্টগ্রামের ‘লেডি গ্যাং লিডার’ সিমরান সিমিকে তিনদিন রিমান্ডে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন চট্টগ্রামের একটি আদালত। পতেঙ্গার নেভাল এলাকায় এক কিশোরীকে মারধরের ভিডিও ভাইরাল হওয়ার পরের দিনই তাকে গ্রেপ্তার করে পতেঙ্গা থানা পুলিশ। পরে তার ‍বিরুদ্ধে করা মামলায় পুলিশ আজ রোববার (১৪ মার্চ) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হোসেন মো. রেজার আদালতে তিনদিনের রিমান্ড আবেদন করলে আদালত পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শনিবার (১৩ মার্চ) রাতেই সিমি ও তার বয়ফ্রেন্ডের বিরুদ্ধে আইসিটি অ্যাক্টে মামলা করে ভিকটিম ওয়াসিফা চৌধুরী অর্না।

নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহাম্মদ বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, পতেঙ্গা থানা পুলিশের আবেদনের প্রেক্ষিতে আদালত সিমির তিনদিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন।

রোববার রাত পৌনে আটটায় পতেঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমানের কাছ থেকে মুঠোফোনে জানতে চাওয়া হলে তিনি বলেন, সিমিকে আদালত থেকে থানায় এনে একটি রুমে আলাদা করে রাখা হয়েছে। রাতের খাবারের পর আমরা তাকে জিজ্ঞাসাবাদ শুরু করব। আদালত থেকে আসার পরই সে চুপচাপ আছে। তার যে বয়ফ্রেন্ড ভিকটিমকে বেশি মারধর করেছে তাকে আটক করার চেষ্টা চালানো হচ্ছে। আশা করছি খুব তাড়াতাড়ি আমরা তাকে আটক করতে সক্ষম হবো।

আইএমই/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!