লামায় ছাত্রদলের ঝাটিকা মিছিল

লামা  (বান্দরবান) প্রতিনিধি :
বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মামলায় ৭ বছরের কারাদন্ডাদেশ দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বান্দরবানের লামা উপজেলা ও পৌর শহর ছাত্রদল নেতাকর্মীরা।

দৃ

রবিবার দুপুর ১২টার দিকে তারা বিক্ষোভ করে একটি ঝটিকা মিছিল বের করে।

 

মিছিলটি লামা বাজার ঘাট থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে চেয়ারম্যাপাড়াস্থ মিম ফিলিং স্টেশনে গিয়ে শেষ হয়। এতে উপজেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ শাহিন, উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি বাবু মং মারমা, পৌর ছাত্রদলের সভাপতি মুনিরুল ইসলাম তুহিন ও সহ-সভাপতি মো. নয়ন হাসান, পৌর ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, সদর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোহাম্মদ রহিম, মাতামুহুরী কলেজ ছাত্রদলের সহ-সভাপতি মোহাম্মদ আলম ও পৌর ছাত্রদলের প্রচার সম্পাদক মো. সাইদুল ও যুগ্ন সম্পাদক মো. শাহাদাত প্রমুখ অংশ গ্রহন করেন।

শেষে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, তারেক রহমানকে রাজনীতি থেকে দুরে সরাতে উদ্দেশ্য মূলকভাবে তাকে অর্থ পাচারের মামলায় সাজা দেওয়া হয়েছে। তিনি যাতে নির্বাচনে অংশ নিতে না পারেন, সেজন্য নিম্ন আদালত থেকে খালাস পাওয়া মামলায় সরকার দুদককে (দুর্নীতি দমন কমিশন) দিয়ে আপিল করিয়েছে বলে অভিযোগ করেন। তারা সরকারের নিকট অবিলম্বে এ মামলার রায় স্থগিতসহ মামলা বাতিলের দাবী জানান।

 

রিপোর্ট : রফিক সরকার, লামা প্রতিনিধি

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!