লামায় চার সন্তান মিলে বাবার ঘরে আগুন দিল

বান্দরবানের লামা উপজেলায় সম্পত্তি বন্টন না করে না দেওয়ায় বাবার বসতঘরে আগুন লাগিয়ে দিয়েছে সন্তানেরা। আর চার সন্তানের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন বাবা। আগুনে প্রায় চার লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ভুক্তভোগী বাবা।

বুধবার লামা উপজেলার সরই ইউনিয়নের ইছহাক মেম্বার পাড়ায় এ ঘটনায় ঘটে।

অভিযুক্ত সন্তানেরা হলেন তৌহিদুল ইসলাম (২২), শহিদুল ইসলাম (২৪), মো. সোহেল (৩০) ও হাবিবুল্লাহ (২৭)।

অভিযোগে জানা যায়, কয়েক বছর ধরে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে আমান উল্লাহ উপজেলার সরই ইউনিয়নের ইছহাক মেম্বার পাড়ায় বসবাস করে আসছেন। তবে কিছুদিন আগে প্রথম স্ত্রীর চার সন্তান সম্পত্তি বন্টন করে দেওয়ার জন্য বাবা আমান উল্লাহকে বিভিন্নভাবে চাপ দিতে থাকে। কিন্তু বাবা আমান উল্লাহ তার সম্পত্তি বন্টনে অপরাগতা প্রকাশ করেন। আর এতে ক্ষিপ্ত হয়ে ওই চার সন্তান ইছহাকা পাড়ার দ্বিতল টিনশেড বাড়িতে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেন। আগুনে ওই ঘরে থাকা জিনিসপত্র পুড়ে যায়। এতে চার লাখ টাকা ক্ষতি হয়েছে বলে জানান ভুক্তভোগী আমান উল্লাহ। পরে লামা থানায় নিজে গিয়ে ওই চার সন্তানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বাবা আমান উল্লাহ ।

লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, বসতঘর পুড়িয়ে দেওয়ার ঘটনায় আমান উল্লাহ চার সন্তানের বিরুদ্ধে অভিযোগ করেছেন। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!