লাইফ সাপোর্টে গেলেন কাজির দেউড়িতে আহত ডাক্তার সামিনা, অপারেশনও কাজ দেয়নি

আইসিইউ ওয়ার্ডে দায়িত্ব পালন করা চিকিৎসক এখন নিজেই আইসিইউতে রয়েছে জীবন-মৃত্যুর লড়াইয়ে। চট্টগ্রামের ইউএসটিসির বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে কর্মরত ডা. সামিনা আক্তারকে এবার নিয়ে যাওয়া হল চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের লাইফ সাপোর্টে। বুধবার (১৬ ফেব্রুয়ারি) সেখানে বসেছে বিশেষ মেডিকেল বোর্ডও।

সংশ্লিষ্টরা চিকিৎসকরা জানিয়েছেন, সামিনার অবস্থা আশঙ্কাজনক। তার মাথা থেকে পা পর্যন্ত পাওয়া আঘাতগুলো বেশ মারাত্মক। এর মধ্যে মাথার আঘাত খুবই গুরুতর। ইতিমধ্যে এক দফা অপারেশন করা হলেও সামিনার অবস্থার কোনো উন্নতি হয়নি।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে চট্টগ্রাম নগরীর কাজির দেউড়ি এলাকার হোটেল রেডিসন ব্লুর সামনে তাকে বহনকারী রিকশাকে একটি সিএনজিচালিত অটোরিকশা ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। এ সময় তিনি মেহেদীবাগ এলাকায় নিজের বাসায় ফিরছিলেন।

দুর্ঘটনার পর আশেপাশের মানুষ এসে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। অবস্থার গুরুতর অবনতি দেখে ডাক্তাররা তাকে আইসিইউতে ভর্তি করান।

চট্টগ্রাম নগরীর পাহাড়তলীতে ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি চট্টগ্রামের (ইউএসটিসি) এমবিবিএস পঞ্চম ব্যাচের ছাত্রী সামিনা আক্তার। বছরকয়েক আগে তিনি ইউএসটিসির বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালের আইসিইউ বিভাগে যোগ দেন।

এদিকে ওই ঘটনার পর পুলিশ সিএনজি অটোরিকশাটি আটক করে। ঘটনার পর পর পালিয়ে গেলেও পরে সেই সিএনজিচালক সিদ্দিকুর রহমানকেও আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ।

এ ঘটনায় ডা. সামিনার বড় ভাই বাদি হয়ে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!