রাঙামাটির লংগদুতে গলাকাটা অবস্থায় এক শিশুর মৃতদেহ উদ্ধার

রাঙামাটির লংগদু উপজেলার রহমতপুর এলাকা থেকে গলাকাটা অবস্থায় দশ বছরের এক শিশুর মৃত দেহ উদ্ধার করেছে লংগদু থানা পুলিশ। নিহত শিশুর নাম শাহারুল আলম মারুফ (১০)। সে ঐ এলাকার মোঃ বাবু মিঞার ছেলে।

পুলিশ ও এলাকাবাসীর সুত্রে জানা যায়, নিহত শাহারুল আলম মারুফ শুক্রবার উত্তর রহমতপুর অফিস টিলা এলাকায় তার দাদার বাড়ি যায়। সেদিন বিকালে তাকে দাদার বাড়ি থেকে একটু দূরে সাজনা গাছ থেকে সাজনা পাড়তে দেখেছেন এলাকার লোকজন। শিশুটি রাতে ঘরে ফিরে না আসার কারণে তাকে খোঁজাখোঁজি শুরু হয়। শনিবার সকালে সাজনা গাছের নিচেই তার মৃতদেহ পাওয়া যায়। লংগদু থানায় খবর দিলে পুলিশ এসে শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লংগদু থানার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত চট্টগ্রাম প্রতিদিনকে জানান, মারুফকে কে বা কারা মুখের উপর ও ঘাড়ের পেছনে ক্ষুর দিয়ে আঘাত করে হত্যা করেছে তা জানা যায়নি। শিশুটি যেখানে সাজনা পাড়তে গিয়েছিল সেখানেই লাশটা পাওয়া যায়। মৃতদেহ উদ্ধারের সময় একটি সেন্ডেল পাওয়া গেছে। জমিজমা সংক্রান্ত কোনো বিরোধকে কেন্দ্র করেই এই শিশুটিকে হত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে। ১লা এপ্রিল ময়না তদন্তের জন্য লাশ রাঙামাটি প্রেরণ করা হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!