র‌্যাব ফোন ও ইমেইলে তথ্য নেবে সাহেদের বিরুদ্ধে

একটি হটলাইন নম্বরে ফোন ও ইমেইলে যোগাযোগ করে জানানো যাবে রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ। এছাড়া এই বিষয়ে আইনি সহযোগিতার জন্যও ভুক্তভোগীরা যোগাযোগ করতে পারবেন র‌্যাবের সঙ্গে।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং থেকে পাঠানো এক এসএমএসে জানানো হয়েছে হটলাইন নম্বরটি হলো ০১৭৭৭৭২০২১১ এবং ই-মেইল এড্রেসটি হলো [email protected]

করোনা পরীক্ষার নামে জালিয়াতি, ভুয়া রিপোর্ট প্রদানসহ অর্থ আত্মসাৎ ও প্রতারণার মামলায় বহুল আলোচিত বেসরকারি রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ওরফে সাহেদ করিমকে সাতক্ষীরার দেবহাটা থানার সাকড় বাজারের পাশে অবস্থিত লবঙ্গপতি এলাকা থেকে ১৫ জুলাই ভোর সাড়ে ৫টায় গ্রেপ্তার করের‌্যাব।

এর আগে গত ৬ জুলাই র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর কার্যালয়ে অভিযান চালায়। পরীক্ষা ছাড়াই করোনার সনদ দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা ও অর্থ হাতিয়ে নিয়ে আসছিল হাসপাতালটি। র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত করোনা পরীক্ষার প্রায় ৬ হাজার ভুয়া সনদ পাওয়ার প্রমাণ পায়।

এর একদিন পর গত ৭ জুলাই স্বাস্থ্য অধিদফতরের নির্দেশে সেখানে থাকা রোগীদের অন্যত্র সরিয়ে নিয়ে রিজেন্ট হাসপাতাল ও তার মূল কার্যালয় সিলগালা করে দেয় র‌্যাব। রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে ওই দিনই উত্তরা পশ্চিম থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়।

সাহেদ এরপর থেকেই পলাতক ছিলেন। সাহেদের খোঁজে সোমবার (১৩ জুলাই) মৌলভীবাজারে বিভিন্ন এলাকায় অভিযান চালানো হলেও সেখানে তাকে পাওয়া যায়নি।

এ ঘটনায় ইতিমধ্যে গ্রেপ্তার করা হয় আটজনকে। রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী তারেক শিবলী ছাড়াও গ্রেপ্তার করা হয় টিভি নাটক প্রযোজনা প্রতিষ্ঠান ‘টেলিহোম’র প্রধান ও সাহেদের ভায়রা মোহাম্মদ আলী বশিরকে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!