র‌্যাব পুলিশে একদিনেই ২৭ করোনা রোগী, ৩ শিশু মিললো পরিবারেও

র‌্যাব, নগর পুলিশ ও শিল্প পুলিশসহ চট্টগ্রামে একদিনেই ২৭ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হলেন। এছাড়া তিন শিশুসহ পুলিশ পরিবারের এক নারীর মধ্যেও করোনার জীবাণু শনাক্ত হয়েছে।

শনিবার (২৩ মে) চট্টগ্রামে করোনা পরীক্ষার প্রধান ল্যাব বিআইটিআইডির নমুনা পরীক্ষায় এই ২৭ সদস্য ও তাদের পরিবারের সদস্যরা করোনা পজিটিভ রোগী হিসেবে শনাক্ত হন।

দামপাড়া পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন চারজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরা সবাই পুলিশ পরিবারের সদস্য। এর মধ্যে রয়েছে ৩ ও ৫ বছর বয়সী দুই কন্যাশিশু এবং ২ বছর বয়সী এক ছেলেশিশু। এছাড়া ওই হাসপাতালে চিকিৎসাধীন ২৪ বছর বয়সী এক নারীও করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। দামপাড়ায় ৩১ বছর বয়সী এক পুরুষের মধ্যে করোনা শনাক্ত হয়েছে। তবে তিনি পুলিশ সদস্য কিনা জানা যায়নি।

র‌্যাব-৭ এ একসঙ্গে করোনাভাইরাসে আক্রান্ত হলেন নয় সদস্য। এদের বয়স যথাক্রমে ২৬, ৩২, ৩৩, ৩৮, ৪৩, ৪৭ ও ৫১। এছাড়া রয়েছেন ৩৭ বছর বয়সী দুই সদস্যও।

চট্টগ্রামের শিল্প পুলিশে আবার আক্রান্ত হলেন আরও সাত সদস্য। এদের মধ্যে ২০ বছর বয়সী দুজন এবং ২১ বছর বয়সী দুই সদস্য রয়েছেন। এছাড়া আছেন ১৯, ২২, ২৮ বছর বয়সী আরও তিন সদস্য। এর আগে শুক্রবারও একসঙ্গে নয় সদস্য করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন শিল্প পুলিশে। এ নিয়ে চট্টগ্রামের শিল্প পুলিশে করে করোনা আক্রান্তের সংখ্যা গিয়ে ঠেকলো ৪৬ জনে।

এদিকে হালিশহর জেলা পুলিশ লাইনেও আক্রান্ত হয়েছেন একসঙ্গে আটজন পুলিশ সদস্য। এদের মধ্যে রয়েছেন ২৬ বছর বয়সী দুই পুলিশ। এছাড়া রয়েছেন ২৪, ২৫, ২৮, ২৯, ৩৮ ও ৫৭ বছর বয়সী আরও ছয় পুলিশ।

নগরীতে এছাড়া করোনার জীবাণু মিলেছে ২৫ ও ২৮ বছর বয়সী দুই পুলিশ সদস্যের শরীরে। তবে তাদের অবস্থান জানা যায়নি।

অন্যদিকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানায় কর্মরত এক কনস্টেবল করোনায় আক্রান্ত হয়েছেন। তার বয়স ২৮।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!