র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ‘ইয়াবা কারবারি’ নিহত

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে কক্সবাজারের টেকনাফে অজ্ঞাতনামা এক ব্যক্তি নিহত হয়েছে। র‌্যাবের দাবি নিহত ব্যক্তি ইয়াবা কারবারি। সে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

সোমবার (২১ ডিসেম্বর) রাতে টেকনাফ উপজেলার শামলাপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ১০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় তৈরি এলজি, একটি ছুরি ও তিনটি কার্তুজ উদ্ধার করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকাল ১০টায় এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সোমবার (২১ ডিসেম্বর) রাতে টেকনাফ উপজেলার শামলাপুর এলাকায় ইয়াবা বেচাকেনার খবরে র‌্যাব-১৫ এর একটিদল অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাব সদস্যের ওপর অতর্কিত গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে এক পর্যায়ে ইয়াবা কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে অজ্ঞাতনামা একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি টেকনাফ থানাকে জানালে পুলিশ সুরতহাল রিপোর্ট সংগ্রহ করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে লাশ প্রেরণ করে।

বিজ্ঞপ্তিকে আরও উল্লেখ করা হয়, ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, একটি এলজি, একটি ছুরি, তিনটি কার্তুজ উদ্ধার করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং নিহত ইয়াবা কারবারির মৃতদেহ শনাক্ত করার চেষ্টা চলছে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!