রোহিঙ্গা ডাকাত পুতিয়া গ্রুপের ২ সদস্য অস্ত্র-গুলিসহ র‌্যাবের হাতে ধরা টেকনাফে

কক্সবাজার জেলার টেকনাফের পাহাড়ি এলাকা থেকে অস্ত্র, গুলি ও ডাকাতির পোশাকসহ রোহিঙ্গা ডাকাত পুতিয়া গ্রুপের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব।

তাদের কাছ থেকে ৮টি অস্ত্র, ১৮ রাউন্ড গুলি এবং পুতিয়া গ্রুপের নিজস্ব ডাকাতির পোশাক উদ্ধার করা হয়।

আটক দুই ডাকাত হলেন- টেকনাফের হ্নীলা ইউনিয়নের পূর্ব সিকদারপাড়া এলাকার মৃত ইদ্রিসের ছেলে মোহাম্মদ রমিজ (২৭) ও নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ই-ব্লকের বাসিন্দা মৃত জহিরের ছেলে মোহাম্মদ শফিক (৩০)। এদের মধ্যে রমিজ স্থানীয় বাসিন্দা ও শফিক রোহিঙ্গা নাগরিক। তারা দুইজন রোহিঙ্গা ডাকাত পুতিয়া গ্রুপের সদস্য।

জানা যায়, ১৯ ফেব্রুয়ারি রোহিঙ্গা সশস্ত্র ডাকাত পুতিয়া গ্রুপের সদস্য খায়রুল আমিনকে আটকের পর নজরদারি ও টহল জোরদার করে র‌্যাব। এর ধারাবাহিকতায় বুধবার ভোরে টেকনাফের লেদা ক্যাম্প সংলগ্ন এলাকা থেকে অস্ত্র পাচারকালে দুইজনকে আটক করে র‌্যাব। পরে তাদের কাছে থাকা বস্তায় ৬টি একনলা বন্দুক, ১ টি থ্রি কোয়াটার গান, ১টি ওয়ান শ্যুটারগান, ১৮ রাউন্ড তাজা গুলি-কার্তুজ ও ৫ সেট ডাকাতির পোশাক উদ্ধার করা হয়।

বুধবার (২ মার্চ) সকাল ১১ টার দিকে সংবাদ সম্মেলনের কক্সবাজার র‍্যাব-১৫ এর অধিনায়ক লে. কর্ণেল খায়রুল ইসলাম সরকার আটকের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুইজন রোহিঙ্গাদের শীর্ষ ডাকাত পুতিয়া গ্রুপের সদস্য বলে জানিয়েছেন। আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের পর টেকনাফ থানায় হস্তান্তর করা হবে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!