রেজাউলকে নিয়ে নওফেল-নাছিরের রুদ্ধদ্বার বৈঠক

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীকে সঙ্গে নিয়ে রুদ্ধদ্বার বৈঠক করেছেন চট্টগ্রামের প্রভাবশালী দুই নেতা। তারা হলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বৃহস্পতিবার (৫ মার্চ) রাত সাড়ে ৯টায় নৌকার মেয়র প্রার্থীর প্রধান নির্বাচনী কার্যালয়ে এ বৈঠক শুরু হয়। বৈঠকটি শেষ হয় রাত ১০টায়।

আওয়ামীলীগ নেতা অধ্যাপক ড. মাসুম চৌধুরী জানান, শিক্ষা উপমন্ত্রী নওফেল ও মেয়র আ জ ম নাছির রাত ৯টার আগে মেয়র প্রার্থী রেজাউলের অস্থায়ী কার্যালয়ে আসেন। সেখানে দুজনে একান্ত বৈঠকে মিলিত হন। এরই মধ্যে সাড়ে ৯টার দিকে যোগ দেন রেজাউল করিম চৌধুরীও। বৈঠকের বিষয় নির্বাচনী কৌশল নির্ধারণ হলেও এই তিন নেতার মধ্যে কি আলাপ হচ্ছে তা বাহির থেকে কেউ আঁচ করতে পারছে না বলেও জানান তিনি।

সরেজমিনে গিয়ে দেখা যায়, যেখানে এই তিন নেতার বৈঠক চলছে তার বাইরে শতশত নেতাকর্মী অবস্থান করলেও ভেতরে কেউ ই ঢুকতে পারেন নি। প্রবেশ পথে পুলিশি প্রহারা দেওয়া হয়েছে- যাতে কেউ প্রবেশ করতে না পারে।

তবে বৈঠক শেষে বের হওয়ার পথে মেয়র নাছিরের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘মেয়র নির্বাচনসহ সামগ্রীক বিষয় নিয়ে এ বৈঠক হয়েছে। এটা একান্তই সাংগঠনিক বিষয়।’

এডি/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!