চট্টগ্রামের ১০০ রিক্সাচালককে রেইনকোট উপহার দিল পলিটেকনিক ছাত্রলীগ

বৃষ্টিস্নাত চট্টগ্রামে ১০০ রিক্সাচালককে রেইনকোট উপহার দিল পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগ।

শুক্রবার (১৬ জুলাই) দুপুরে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) কার্যালয় চত্বরে ১০০ জন অসহায় রিকশাচালকের হাতে এসব রেইনকোট তুলে দেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা ইয়াসিন আরাফাত বাপ্পীর সভাপতিত্বে আয়োজিত এই কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে আ জ ম নাছির উদ্দীন বলেন, এই বর্ষা মৌসুমে রিকশাচালক ভাইয়েরা বৃষ্টিতে ভিজে নিদারুণ কষ্ট পাচ্ছে। একজন চালকের জন্য রেইনকোট অত্যন্ত প্রয়োজনীয় জিনিস হলেও তাদের সীমিত আয় দিয়ে তা কেনা সম্ভব হয় না।

তিনি বলেন, চট্টগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউটের ছাত্রলীগ নেতা কর্মীরা রিকশাচালকদেরকে মাঝে রেইনকোট বিতরণের এমন উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। ছাত্রলীগ নেতাকর্মীদের রেইনকোট পেয়ে তারা নিজেদেরকে বৃষ্টি থেকে রক্ষা করতে পারবে। করোনার এই সময়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সকল নেতাকর্মীদের সাধ্যমতো অসহায় মানুষের পাশে দাঁড়াতেও নির্দেশনা দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মোশারফ হোসেন, নগর ছাত্রলীগের সদস্য নুরুল হক মনির, মহানগর ছাত্রলীগ নেতা মহিউল আলম, শাহাদাত হোসেন শুভ, আবরার শাহরিয়ার, পলিটেকনিক ছাত্র সংসদের ভিপি কাম্বার হোসেন রকি, জিএস শাহাদাত হোসেন ওমর, ছাত্রলীগের সভাপতি ইকরামুল কবির, সাধারণ সম্পাদক শওকত ওসমান, এজিএস আরমান হোসেন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ কাউসারসহ চট্টগ্রাম পলিটেকনিক ছাত্রলীগ ও ছাত্র সংসদের নেতাকর্মীবৃন্দ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!