রিয়ালকে জয়ে ফেরাল হ্যাজার্ড

চ্যাম্পিয়নস লিগ ও লা লিগা মিলে টানা দুই ড্রয়ের পর জয়ের ধারায় ফিরল রিয়াল মাদ্রিদ। আর রিয়ালের হয়ে প্রথম গোলের দেখা পেলেন ইডেন হ্যাজার্ড। সুবাদে স্প্যানিশ লিগে কোচ জিনেদিন জিদানের দল নিজেদের মাঠে ৪-২ গোলে হারিয়ে দিয়েছে গ্রানাডাকে। সঙ্গে চলতি মৌসুমে লিগ ফুটবলে হার না মানার রেকর্ডটাও ধরে রাখল মাদ্রিদের এ জায়ান্ট ক্লাব। অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠ থেকে ডার্বি ম্যাচে গোল শূন্য ড্র নিয়ে ফেরে রিয়াল। পরে ইউরোপ সেরার লড়াইয়ে ক্লাব ব্রাগের সঙ্গে ড্র করে ২-২ গোলে। দুই ম্যাচ পর জয় পেয়ে স্বস্তির নিঃশ্বাসই ফেলছেন কোচ জিদান।

সান্টিয়াগো বার্নাব্যুতে স্বাগতিকদের জয়ের ম্যাচে দুই মিনিটেই গোল করেন করিম বেনজেমা। এরপর একে একে প্রতিপক্ষের জালে বল জড়ান ইডেন হ্যাজার্ড, লুকা মডরিচ ও জেমস রদ্রিগুয়েজ। রিয়ালের হয়ে এটাই হ্যাজার্ডের প্রথম গোল। প্রতিপক্ষ গ্রানাডার হয়ে দুটি গোল করেন ডারউইন ম্যাচিস ও ডোমিনগোস দুয়ার্তে।

আট ম্যাচ খেলে পাঁচ জয়ের বিপরীতে তিনটি ড্র করেছে রিয়াল। তবে চলতি মৌসুমে লিগে এখনো হারেনি তারা। সুবাদে ১৮ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষ স্থান অক্ষুণ্ন রেখেছে গ্ল্যাকটিকোরা। সমান ম্যাচে চার জয়, দুই হার ও দুই ড্রয়ে ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে গ্রানাডা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!