রাত হলে স্বামী-স্ত্রীর সংসার হয়ে যেতো ইয়াবার হাট

স্বামী স্ত্রী দু’জন মিলে থাকতেন একই বাসায়। সবাই জানতো তারা চাকরিজীবী। অন্য আট-দশটা পরিবারের মতই তাদের জীবন ছিল সাদামাটা। আশপাশের লোকজনের সঙ্গেও তাদের মেলামেশা ছিল স্বাভাবিক। প্রতিবেশীদের সরল বিশ্বাসের আড়ালে এই বাসায় স্বামী-স্ত্রী গড়ে তুলেছিল ভয়ংকর অপরাধ জগৎ। রাত হলে স্বামী-স্ত্রীর সংসার হয়ে যেতো ইয়াবার হাট!

বুধবার (১৪ অক্টোবর) চট্টগ্রামের পাহাড়তলী এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে স্বামী জাহাঙ্গীর আলম ও স্ত্রী নুর জাহানকে গ্রেফতার করেছে র‍্যাব। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১৪ হাজার ইয়াবা।

জাহাঙ্গীর আলমের বাড়ি নোয়াখালী জেলার সুধারাম থানার পশ্চিম মাইজচরা ইউনিয়ন। তার বাবার বাম মো. আবুল কাশেম। নুর জাহানের বাড়িও একই এলাকায়।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক মো. মাহমুদুল হাসান বলেন, ‘গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নগরীর পাহাড়তলী থানার পশ্চিম আমতলা এলাকায় অভিযান চালানো হয় একটি বাসায়। দীর্ঘদিন ধরে এই বাসা ভাড়া নিয়ে স্বামী স্ত্রী মিলে ইয়াবা বেচাকেনা করতো। অভিযানে এ দুই মাদক ব্যবাসায়ীকে আটকের পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী বাসার টয়লেটের ছাদে কৌশলে লুকানো অবস্থায় ১৪ হাজার ১৪০টি ইয়াবা উদ্ধার করা হয়েছে। তাদের পাহাড়তলী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।’

সিএম/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!