রাতে পটিয়ায় ইউপি ভবনে রহস্যময় তাণ্ডব, মালামাল লুট

চট্টগ্রামের পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়ন পরিষদ ভবনে দুস্কৃতিকারীরা তাণ্ডব চালিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি ও বিভিন্ন মালামাল লুট করে নিয়েছে। এ সময় আলমিরার তালা ভেঙে কাগজপত্রসহ বিভিন্ন মালামাল নিয়ে গেছে।

রাতে পটিয়ায় ইউপি ভবনে রহস্যময় তাণ্ডব, মালামাল লুট 1

রোববার (২৪ এপ্রিল) রাত ১১টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার কুসুমপুরা ইউনিয়ন পরিষদের সচিব রাজীব মিত্র পটিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা গেছে, কুসুমপুরা ইউনিয়ন পরিষদের নৈশপ্রহরী প্রতিদিনের মত রোববার রাতে তারাবি নামাজ পড়তে যান। এ সময় অজ্ঞাতনামা দুস্কৃতিকারীরা জানালার গ্রিল কেটে প্রবেশ করে ভাংচুরসহ ব্যাপক তাণ্ডব চালায়।

নৈশপ্রহরী রাতে নামাজ শেষে ইউনিয়ন পরিষদে ফিরলে ভাংচুর ও মালামাল চুরি করে নেওয়ার দৃশ্যটি দেখতে পান। পরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকারিয়া ডালিমকে বিষয়টি অবহিত করলে তিনি পুলিশকে জানান। রাতেই পটিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে কী কারণে কারা ভাংচুর করেছে তা এখন পর্যন্ত শনাক্ত করতে পারেনি পুলিশ।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকারিয়া ডালিম জানান, দুর্বৃত্তরা রাতে গ্রিল কেটে প্রবেশ করে ভাংচুর ও মালামাল লুট করে নিয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

পটিয়া থানার পরিদর্শক (ওসি) রেজাউল করিম মজুমদার জানান, ইউনিয়ন পরিষদের গ্রিল কেটে চুরি করার ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগও পাওয়া গেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!