রাতে ‘এস আলম’ এসে পিষে দিল অটোরিকশা, চালকের মৃত্যু ঘটনাস্থলেই

এস আলম পরিবহনের দ্রুতগামী একটি বেপরোয়া বাসের ধাক্কায় চট্টগ্রামের বাঁশখালীতে সিএনজি অটোরিক্সার চালক নিহত হয়েছেন। বাঁশখালীর প্রধান সড়কের সর্ব দক্ষিণের পুঁইছড়ি পেকুয়ার টইটং-এর কাছে পুঁইছড়ি টানা ব্রিজের কাছে এই দুর্ঘটনা ঘটে। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ১০টা নাগাদ এস আলম পরিবহনের বাসটি সজোরে ধাক্কা দিলে সিএনজি অটোরিকশার চালক নিহত এবং বেশ কয়েকজন আহত হন। তাদের মধ্যে প্রকাশ ধর (৪৫) নামে একজনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে বাঁশখালী হাসপাতালের দায়িত্বরত কর্মকর্তা সূত্রে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে বাঁশখালী থানার উপ-পরিদর্শক লিটন চাকমা বলেন, এস আলম পরিবহনের একটি বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হলে অটোরিক্সায় থাকা চারযাত্রী আহত হন। তাদের উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা এস আলম পরিবহনের একটি বাস বাঁশখালীর প্রধান সড়কের সর্ব দক্ষিণের পুঁইছড়ি টানা ব্রিজের কাছে আসলে পেকুয়ার দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে অটোরিকশাচালক নিহত হয় এবং অপর ৪ জন আহত হয়।

এদিকে বাঁশখালী হাসপাতালে আহত প্রকাশ ধর ও নিহত অটোরিকশাচালককে আনা হলেও অন্য আহতেরা অন্যত্র চিকিৎসা নিয়েছে এবং রাত ১২টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহত চালকের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি বলে কর্তব্যরত চিকিৎসক ডা. আসিফুল হক জানান।

এএস/এএইচ/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!