রাজস্থলীতে জিপ খাদে পড়ে ২ জনের মৃত্যু, আহত ১

রাঙামাটির রাজস্থলী উপজেলায় একটি জিপ (চাঁদের গাড়ি) খাদে পড়ে দু’জন নিহত এবং একজন আহত হয়েছেন।

শনিবার (১৫ এপ্রিল) বিকাল ৫টার দিকে বিলাইছড়ি-রাজস্থলী উপজেলার সীমান্তবর্তী গবাছড়া এলাকায় এই ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত এক ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেলে রেফার করা হয়েছে।

রাজস্থলী থানা পুলিশ জানায়, রাঙামাটির বিলাইছড়ি ও রাজস্থলীর উপজেলার সীমান্তবর্তী গবাছড়া এলাকায় একটি জিপ গাড়িটি (চাঁদের গাড়ি) নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এই সময় ঘটনাস্থলে দু’জনের মৃত্যু হয়। এই ঘটনায় একজন আহত হন।

দুর্ঘটনার খবর পেয়ে আইনশৃঙ্খলাবাহিনী ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে হাসপাতালে আনেন। সীমান্ত সড়কের কাজ শেষ করে চাঁদের গাড়িটি রাজস্থলীর উদ্দেশে আসছিল।

নিহতরা হলেন মিনহাজুল করিম (২০) ও মোহাম্মদ নাঈম (২৩)। আহত ব্যক্তির নাম মোহাম্মদ শাহিন (২২)।

এরমধ্যে মিনহাজুল করিম চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ডুলুপুর গ্রামের বাসিন্দা আর মোহাম্মদ নাঈম একই জেলার হাটহাজারী উপজেলার পশ্চিম ফতেয়াবাদ গ্রামের বাসিন্দা। এছাড়া গুরুতর আহত মোহাম্মদ শাহিন চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার কাঞ্চল নগরের ইউনুছ আলীর ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন জানান, সড়ক দুর্ঘটনায় দু’জন মারা গেছে। হতাহতদের উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেলারেল হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।’

রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. বুলবুল আহম্মদ জানান, শনিবার সন্ধ্যায় ইফতারের পর হাসপাতালে দুর্ঘটনা কবলিত এলাকা থেকে তিনজন রোগী আনা হলে দু’জনকে মৃত পাওয়া যায়। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!