রাঙ্গুনিয়ায় শিক্ষা উন্নয়ন পরিষদের পূর্ণাঙ্গ কমিটি

চট্টগ্রামের রাঙ্গুনিয়া স্থানীয় পর্যায়ে শিক্ষা ব্যবস্থার উন্নয়ন, উদ্যোক্তা ও কর্মসংস্থান সৃষ্টিসহ স্থানীয় পর্যায়ে শিক্ষার নানাবিধ উন্নয়নে ভূমিকা রাখার প্রয়াসে ‘শিক্ষা উন্নয়ন পরিষদ’র ২০ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

চন্দ্রঘোনা মালেক সওদাগর বাড়ি ফোরকানিয়া মাদ্রাসার সভাকক্ষে আব্দুল কাদের মাস্টারের সভাপতিত্বে ও অধ্যাপক আহমদ শাহ আলমগীরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায়েএ কমিটি গঠন করা হয়। এছাড়া সভায় এলাকার ছেলে মেয়েদের উচ্চশিক্ষা, পিছিয়ে পড়া, ঝরে পড়া রোধ, ছাত্র-শিক্ষক ও অভিভাবকদের সাথে সমন্বয় সাধন, বাল্য বিবাহ রোধ, নারীর ক্ষমতায়ন, বয়স্ক শিক্ষা বিষয়ে বিশদ আলোচনা করা হয়।

‘শিক্ষা উন্নয়ন পরিষদ’র ২০ সদস্যে পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন আব্দুল কাদের মাস্টার, সহসভাপতি ইস্তেকাফ আলম আদিল, সাধারণ সম্পাদক অধ্যাপক আহমদ শাহ আলমগীর, সহসাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দিন মাস্টার, সাংগঠনিক মো. জামাল হোসেন, সহসাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান রনি, অর্থ সম্পাদক মুহাম্মদ আব্দুল কাইয়ুম, প্রকাশনা সম্পাদক মুহাম্মদ কাউছার, সাংস্কৃতিক সম্পাদক মো. রাফি, দপ্তর সম্পাদক মো. ইশান, প্রচার সম্পাদক জোবায়েদ হোসেন ফাহিম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবীর শাহ কোরেশী, সিনিয়র সদস্য মো. নুরুল ইসলাম ও ইস্তেয়াক হোসেন জিসান, সদস্য মুহাম্মদ শাওন, রিদুয়ানুল ইসলাম রিশাদ, আতাউর রহমান, মো. শাফায়েত, মো. জয়নুল আবেদীন, মো. ফয়সাল।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!