রাঙ্গুনিয়ায় প্রবাসী হত্যা মামলার প্রধান আসামি র‌্যাবের হাতে ধরা

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় প্রবাসী মো. ইউসুফ হত্যা মামলার প্রধান আসামি সাগরকে (২৭) গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তার সাগর রাঙ্গুনিয়া উপজেলার ১ নম্বর রাজানগর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বগাবিল এলাকার মো. আইয়ুব আলী খানের ছেলে।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) চট্টগ্রাম নগরীর মাইলের মাথা এলাকা থেকে সাগরকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, গত ২ ফেব্রুয়ারি সন্ধ্যায় রানীহাট বাজার থেকে বাসায় ফেরার পথে বগাবিল ব্রিজ এলাকায় মো. ইউসুফের ওপর অতর্কিত হামলা করে প্রতিপক্ষ আজগর বাহিনী। ঘটনার পর স্থানীয়রা ইউসুফকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) এবং পরে নগরের পাঁচলাইশ পার্কভিউ হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে পরবর্তীতে তাকে আবার চমেক হাসপাতালে নেয়া হয়। গত ১২ ফেব্রুয়ারি ভোর ৫টায় ১১ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইউসুফ মারা যান।

এ ঘটনায় ইউসুফের স্ত্রী শাহিনুর আকতার বাদী হয়ে আজগর আলীসহ ১২ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় এখনো পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, গ্রেপ্তার মো. সাগর নগরীর মাইলের মাথা এলাকায় অবস্থান করছেন বলে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি। এরপর অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। সে ইউসুফ হত্যার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে রাতে রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!