কাপ্তাই লেকে নিখোঁজের পাঁচদিন পর মিললো মা-ছেলের লাশ

কাপ্তাইয়ে লেকে নৌকাডুবিতে নিখোঁজ হওয়া মা-ছেলের লাশ পাঁচদিন পর উদ্ধার করেছে পুলিশ।

গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে কাপ্তাই লেকে পর্যটকবাহী নৌকাডুবিতে নিখোঁজ হন মা টুম্পা মজুমদার (৩০) ও তার ছেলে বিজয় মজুমদার (৫)।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পূর্ব সরফভাটা মরা খাল সংলগ্ন কর্ণফুলি নদী থেকে ভাসমান মরদেহ দুইটি উদ্ধার করা হলেও তাদের পরিচয় জানতে পারেনি পুলিশ। পরবর্তীতে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা নিশ্চিত করে লাশের পরিচয়।

আগ্রাবাদ ফায়ার সার্ভিসের এক স্টাফ অফিসার চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ঘটনার দিন তিনজন যাত্রী ডুবে যায়। একজনের লাশ উদ্ধার করা গেলেও বাকি দুইজনের কোনো সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজের পাঁচদিন পর পূর্ব সরফভাটা মরা খাল সংলগ্ন কর্ণফুলী নদী থেকে লাশ উদ্ধার হয়। লাশ দুটি রাঙ্গুনিয়া থানায় রয়েছে।

প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের দিন চট্টগ্রাম থেকে ইসকনের ১২৭ সদস্যের একটি দল রাঙামাটির কাপ্তাইয় লেকের শিলছড়ি এলাকায় আসে। তিনটি ইঞ্জিনচালিত নৌকাযোগে চিৎমরম বৌদ্ধ বিহারে যাওয়ার সময় একটি নৌকা ডুবে তিনজন নিখোঁজ হয়।

এ ঘটনায় সেদিন বিকেলে দেবলীনা (১০) নামে একজনের লাশ উদ্ধার করতে পারলেও মা ও ছেলের লাশ উদ্ধার করতে পারেনি। নিখোঁজের পাঁচদিন পর লাশ উদ্ধার করেছে পুলিশ।

এসআর/এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!