রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থাকে ক্রিকেট পিচ উপহার দিবেন চট্টগ্রাম সিটি মেয়র

রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহসভাপতি, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন রাঙ্গামাটি জেলার খেলাধুলার উন্নয়নের জন্য অতীতের মত সার্বিক সহযোগিতা প্রদান করবেন বলে আশ্বাস প্রদান করেন এবং রাঙ্গামাটি জেলা স্টেডিয়ামে আন্তর্জাতিক মানের একটি ক্রিকেট পিচ নিজ অর্থায়নে করে দেয়ার ঘোষণা দেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ শফি কামাল, রাঙ্গামাটি পৌরসভার মেয়র মো. আকবর হোসেন চৌধুরী, রাঙ্গামাটি উপজেলা চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রুমান, রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম, সহ-সভাপতি মামুনুর রশিদ, হাজী কামাল উদ্দিন, সুনিল কান্তি দে, বরুণ বিকাশ দেওয়ান, বিএ.এ এর সাধারণ সম্পাদক ড. ফয়সাল ইকবাল চৌধুরী, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, তিমির বরণ চৌধুরী, দিদারুল আলম, দিদারুল আলম মাসুম।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইউসুফ রায়হান, রাশেদুল ইসলাম, ইয়াছিন আরাফাত, মহসিন আলী বাদশা, মোশাররফ হোসেন লিটনসহ রাঙ্গামাটি জেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!