রাঙ্গামাটির লংগদুতে প্রশাসন ১৪৪ ধারা জারী

রাঙ্গামাটির লংগদুতে প্রশাসন ১৪৪ ধারা জারী 1রাঙ্গামাটি প্রতিনিধি : রাঙ্গামাটির লংগদুতে মোটর বাইক চালক ও সদর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. নুরুল ইসলাম নিহতের জেরে পাহাড়িদের বাড়িঘরে অগ্নিসংযোগের ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় পরিস্থিতি নিয়ন্ত্রনে উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারী করেছে।

আকটকৃতরা হলেন, লংগদুর বাইট্যাপাড়ার নিবাসী মো. শরীফ (৩২), আবুল খায়ের (২৮), মুসলিমপাড়ার মোক্তার আহমদ (৩০), মাইনি এলাকার দেলোয়ার হোসেন (৩৯), জাকির হোসেন (২৬) ও নূর মোহাম্মদ (২৯)।
শুক্রবার লংগদু উপজেলা সদরে নিহতের লাশ নিয়ে বের করা মিছিল থেকে স্থানীয় পাহাড়িদের বাড়িঘরে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। আগুনে পাহাড়িদের প্রায় তিন শতাধিক বাড়িঘর ভস্মিভূত হয় বলে জানা যায়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সন্ধ্যায় লংগদু উপজেলা সদর ও মাইনিমুখ এলাকা থেকে ওই ৬ জনকে আটক করা হয় বলে জানান, লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোমিনুল হক।
লংগদু থানার ওসি মোমিনুল হক জানান, আটককৃতদের মধ্যে ৪ জন লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন এবং ২ জনকে থানা হেফাজতে রাখা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। মামলার পর তাদেরকে রাঙ্গামাটির আদালতে চালান দেয়া হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!