রাঙ্গামাটিতে মালবাহি ট্রাক উল্টে নিহত দুই, আহত পাঁচ

রাঙ্গামাটিতে মালবাহি ট্রাক উল্টে নিহত দুই, আহত পাঁচ 1চৌধুরী হারুনুর রশীদ, রাঙ্গামাটি : রাঙ্গামাটিতে মালবাহি ট্রাক উল্টে দুইজন নিহত ও ৫জন আহত হয়েছে। রবিবার সন্ধ্যা সোয় ৬টার দিকে রাঙ্গামাটি শহরের শিমুলতলী এলাকায় একটি ময়দা বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পার্শে একটি চা দোকানের উপর উল্টে পড়লে এ দূর্ঘটনা ঘটে। এতে দোকানে অবস্থানরত সাত জন গুরুতর আহত হয়। আহতদের ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা উদ্ধার করে রাঙ্গামাটি সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।
নিহতরা হলেন দোকানদার নুর হোসেন (৫৮) ও স্থানীয় বাসিন্দা হাসেম মিস্ত্রী (৫৫)। আহত ৫ জন হলেন শরীফ (১৬) শামীম (১২) সিরাজ (২১) মইদুল (৩০) ও নুর মোহাম্মদ (৩০) এদের মধ্যে গুরুতর অবস্থায় শরীফ, সিরাজ ও মইদুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বাকি দুই জন রাঙ্গামাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
পুলিশ ও স্থানীয়রা জানান সন্ধ্যা সোয়া ৬টায় মাগরিবের নামজের পর পরই চট্টগ্রাম থেকে আসা একটি ময়দা বোঝাই ট্রাক শিমুলতলী এলাকায় টিভি স্টেশন ফেলে নামার সময় নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে নুর হোসের চা দোকানের উপর পড়লে এ দূর্ঘটনা ঘটে। এ সময় আশেপাশের লোকজন ছুটে এসে এবং খবর পেয়ে ফায়ার সার্ভিস, সেনা বাহিনী ও পুলিশ ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালায়।
অতিরিক্তি জেলা প্রশাসক প্রকাশ কান্তি চৌধুরী জানান, চট্টগ্রাম থেকে আসা একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে দোকানের উপর উল্টে পড়লে এ দূর্ঘটনা ঘটে।
রাঙ্গামাটি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মং ক্যাসিং সাগর জানান, সড়ক দূর্ঘটনায় মোট সাতজনকে হাসপাতালে আনা হয়েছে এদের মধ্যে দুইজনের মৃত্যু হয়। আহত পাঁচ জনের মধ্যে তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে আকষ্মিক এ দূর্ঘটনায় এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!