রাঙামাটিতে ডেঙ্গু আক্রান্তদের ইসলামী ব্যাংকের সহায়তা

পার্বত্য জেলা রাঙামাটিতে ডেঙ্গু আক্রান্ত রোগীদের মাঝে মশারি, নগদ সহায়তা ও রাঙামাটি জেনারেল হাসপাতালে ডেঙ্গু পরীক্ষার কীটসহ অন্যান্য ওষুধসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে ইসলামী ব্যাংকের রাঙামাটি জেলা শাখার উদ্যোগে রাঙামাটি জেনারেল হাসপাতাল প্রাঙ্গণে এসব বিতরণ করা হয়।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ভাইস-প্রেসিডেন্ট ও রাঙামাটি শাখা প্রধান মোহাম্মদ সানা উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন জেলা সিভিল সার্জন ডা. শহীদ তালুকদার। এতে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন জেলা ডেপুটি সিভিল সার্জন ডা. নীহার রঞ্জন নন্দী ও রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শওকত আকবর। অনুষ্ঠান পরিচালনা করেন ইসলামী ব্যাংক রাঙামাটি শাখার এসবিআইএস অফিসার এসএম মুস্তাফিজুর রহমান।

এ সময় জেলায় ডেঙ্গু আক্রান্ত শতাধিক রোগীর মাঝে মশারি বিতরণ ও হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ২০ জনকে নগদ ৩ হাজার টাকা করে অর্থ সহায়তা করা হয়। এছাড়া রাঙামাটি জেনারেল হাসপাতালে ডেঙ্গু পরীক্ষার কীটসহ দেড় লাখ টাকার চিকিৎসাসামগ্রী বিতরণ করা হয়।

সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, রাঙামাটিতে ইসলামী ব্যাংক ডেঙ্গু আক্রান্তদের মাঝে সহায়তা হাত বাড়িয়ে দিয়েছে। এর আগের কোনো প্রাইভেট প্রতিষ্ঠান এগিয়ে আসেনি। তারা যাত্রার শুরু থেকেও এ ধরণের মানবিক কল্যাণকর কাজ করে যাচ্ছে। যা সত্যিই প্রশংসনীয়। আমরা আশা করবো ভবিষ্যতে তাদের এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!