রাঙামাটিতে ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে কলেজছাত্রী নিহত, আহত ৫

রাঙামাটির ঘাগড়া এলাকায় ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিক্সার সংঘর্ষে এশিচিং মারমা (২০) নামের এক কলেজছাত্রী নিহত হয়েছেন। রোববার (১৭ নভেম্বর) সকাল ৯টায় রাঙামাটি-চট্টগ্রাম মহাসড়কের কাউখালীর কলাবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও ৫ জন।

নিহত এশিচিং মারমা ঘাগড়া ইউনিয়নের পেরাছড়া গ্রামের থোয়াইচিং মারমার মেয়ে এবং রাঙামাটি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী।

আহতরা হলেন, মো. দুলাল (৬০), শীলমনি চাকমা (২৪), আনোয়ারা বেগম (২৬), তানভীর (৮) ও মো. মোশাররফ। তাদেরকে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদেরমধ্যে দুলাল মিয়া ও শীলমনি চাকমার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক মো. শহীদুল্লাহ।

স্থানীয়রা জানান, রোববার সকালে কাউখালী থেকে সিএনজিচালিত অটোরিক্সা যাত্রী নিয়ে রাঙামাটি শহরের দিকে আসছিল। অটোরিক্সাটি কলাবাগান এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিক্সার সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ওই কলেজছাত্রী নিহত হয়। এছাড়া চালকসহ পাঁচ যাত্রী আহত হয়েছে। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাঙামাটি হাসপাতালে নিয়ে যায়।’

কাউখালী থানা পুলিশের উপ-পরিদর্শক হারুনর রশীদ বলেন, ‘এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। নিহতের লাশ রাঙামাটি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাটক ট্রাকটি জব্দ ও ট্রাকে থাকা দু’শ্রমিককে আটক করা হয়েছে। তবে ট্রাক চালক ও হেলপার পালিয়ে গেছে। ’

আটক হওয়া শ্রমিক মো. মানিক (১৮) ও আব্দুল শুক্কুর (২৬) বলেন, বালি নামিয়ে দিয়ে তারা সকালে রাঙামাটি শহর থেকে ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছলে তাদের বহনকারী ট্রাকটি যাত্রীবাহী অটোরিক্সাকে ধাক্কা দিয়ে দ্রুত পালাতে থাকে। পরে ঘাগড়া আর্মি ক্যাম্পের চেকপোস্টের সামনে সড়কের বাম পাশে ট্রাকটি রেখে চালক ও হেলপার দুজনই পালিয়ে যায়।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!