রাউজানে বাস-অটোরিক্সা সংঘর্ষে নিহত ১, আহত ৮

চট্টগ্রামের রাউজানে বাসের সঙ্গে অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে মো. আলী আকবর (৪৮) নামের একব্যক্তি নিহত হয়েছেন। রোববার (১ মার্চ) উপজেলার গহিরা শান্তির দ্বীপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও ৮জন।

নিহত আলী আকবর চিকদাইর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পাঠানপাড়া এলাকার লাল মিয়ার ছেলে। আহতদের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, অটোরিক্সা চালক কুমিল্লা চান্দিনা এলাকার নিখীল দাশের ছেলে দুলাল দাশ (৩৫), কুণ্ডেশ্বরী এলাকার রাখালের ছেলে সুমন (৩৭), রাউজান পৌরসভার এলাকার মহিউদ্দিন (২৭)।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, সকাল সাড়ে ৮টায় পাহাড়িকা বাস ও সিএনজিচালিত অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি সড়কের পাশে কলাবাগানে পড়ে যায় এবং অটোরিক্সাটি ধুমড়েমুচড়ে চালকসহ যাত্রীরা আটকা পড়ে। পরে স্থানীয়রা বাস ও অটোরিক্সা থেকে আহতদের উদ্ধার করে গহিরা জে.কে মেমোরিয়াল হসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলী আকবরকে মৃত ঘোষণা করেন।

রাউজান হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছালেহ আহমেদ বলেন, ‘আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। লাশটি ময়নাদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!