রাউজানের সুমন তায়াকোয়ানডোতে ব্যাংককে পুরস্কৃত

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে অনুষ্ঠিত অফিসিয়াল তায়াকোয়ানডো হল অফ ফেম এর বার্ষিক অনুষ্ঠানে বাংলাদেশ তায়াকোয়ানডো ফেডারেশনের টিম ম্যানেজার সুমন দে-কে তার অসাধারণ কৃতিত্বের জন্য তায়াকোয়ানডো হল অফ ফেম এর “Outstanding Leadership” পুরস্কারে ভূষিত করা হয়।

২৪ আগস্ট শনিবার ব্যাংককের পাঁচ তারকা হোটেল দি এথিনিতে আয়োজিত জমকালো এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ তায়াকোয়ানডো ফেডারেশনেন সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজুদ্দিন মোহাম্মদ আলমগীর, সিজেকেএস তায়াকোয়ানডো কমিটির যুগ্ন সম্পাদক আবদুল্লাহ আল নোমান।

উপস্থিত ছিলেন তায়াকোয়ানডো হল অব ফেম এর সভাপতি জেরার্ড রবিন্স। পুরস্কার প্রদান করেন তায়াকোয়ানডো হল অব ফেম এর পরিচালক গ্রান্ড মাস্টার স্টেভলানা।

উল্লেখ্য, চট্টগ্রামের রাউজানে জন্ম নেয়া সুমন দে টিম ম্যানেজার হিসেবে দায়িত্ব নেওয়ার পর অস্ট্রেলিয়া ও কানাডা থেকে স্বর্ণ এবং যুক্তরাষ্ট্র থেকে রৌপ্য অর্জন করেছে বাংলাদেশ তায়াকোয়ানডো দল।

তার এই প্রাপ্তি বাংলাদেশ তায়াকোয়ানডো ফেডারেশনের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি তিনি উৎসর্গ করেছেন এবং সকল শুভানুধ্যায়ীদের কাছ থেকে দোয়া ও আশির্বাদ কামনা করেছেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!