রাউজানের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

রাউজান প্রতিনিধি :

চট্টগ্রামের রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নে এক ব্যক্তিকে নিজ বাড়ির সন্নিকটে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাত সোয়া ১০টার দিকে এই ঘটনাটি ঘটে। খুন হওয়া ব্যক্তিটি ইউনিয়নের গুহাপাড়া গ্রামের হাছি মিয়ার পুত্র মো. হারুন (৪০) প্রকাশ কালা হারুন।

index
স্থানীয় সূত্রে জানা যায়, হারুন শুক্রবার রাত সোয়া ১০টার দিকে রাতের খাবার খেয়ে ঘর থেকে সিগারেট খাওয়ার জন্যে বের হয়েছিল। সে হেঁটে  জহির আহমদ সড়কের সিদ্দিক আহমদের বাড়ির সামনে পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে উপূর্যপুরি কুপিয়ে দ্রুত পালিয়ে যায়। দুর্বৃত্তদের হামলায় তার মাথা, বাম হাতসহ শরীরের বিভিন্নস্থানে  জখম হয়। এলাকার লোকজন উদ্ধার করার আগেই ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

 
নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জাবেদ মিয়া জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনা পর্যবেক্ষণ করে লাশ ময়না তদন্তের জন্য প্রেরণ করেন। কারা এই খুনের সাথে জড়িত রয়েছে এব্যাপারে কোন তথ্য পাওয়া যায়নি। শনিবার সাড়ে ১২টার দিকে রিপোর্ট লেখার পূর্ব পর্যন্ত কোন মামলা হয়নি।

 
স্থানীয় একটি সূত্র জানা যায়, হারুন এলাকায় ডাকাত বলে পরিচিত। সে পূর্বে একটি রাজনৈতিক দলের ছত্রছায়ায় থেকে বিভিন্ন অপরাধের সাথে সম্পৃক্ত ছিল। তবে কিছুদিন ধরে সে অন্যের কাজ করতো। নিহত হারুনের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

 

রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ জানান, নিহত হারুনের বিরুদ্ধে রাউজান ও রাঙ্গুনিয়া থানায় দুটি ডাকাতি মামলা রয়েছে।

 

রিপোর্ট : জয়নাল আবেদিন, রাউজান প্রতিনিধি :

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!