রমজানের সওগাত সবার মাঝে ছড়িয়ে পড়ুক, ইফতারসামগ্রী বিতরণীতে আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ‘রমজান পরম শুদ্ধির মাস, সিয়াম সাধনার মাস। রমজানের ৩০ দিন ৩ ভাগে বিভক্ত। ১০ দিন রহমত, ১০দিন নাজাত এবং ১০ দিন মাগফেরাতের। এই মাসে পরম করুণাময় আল্লাহতা’লার নৈকট্য লাভের উত্তম সময়। এই মাসেই আল্লাহতা’লা ইসলামের পবিত্র ধর্মগ্রন্থ কোরআন নাজিল করেছিলেন। প্রেমে আর পূণ্যে পবিত্র রমজানের সওগাত আমাদের সকলের মাঝে ছড়িয়ে পড়ুক।’

পবিত্র রমজান উপলক্ষে দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের ফতেয়াবাদ এলাকায় শারজাহ আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী মো. সেলিম সিআইপির উদ্যোগে দুই হাজার মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ মার্চ) সকালে ফতেয়াবাদ কলেজে এই ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের।

মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও এসএম দিদারের সঞ্চালনায় ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর গাজী শফিউল আজিম, চিকনদন্ডী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসান জামান বাচ্চু, সাবেক কাউন্সিলর জাফর আলম, তৌফিক আহমদ চৌধুরী, বায়েজিদ থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মঈনুদ্দিন চৌধুরী, সহ-সভাপতি শামসুল আলম, এমএ মালেক, সেলিম উদ্দিন সিআইপি, শাহজাহান রশিদ, জিয়া আমানত নয়ন, তানভীর আহমেদ, এমএ ওয়াজেদ, মো. হেলাল, নুরুল আনোয়ার, মো. এমরান, মো. জাকির হোসেন, আহমদ নুর, মো. লোকমান, হেলাল উদ্দিন আহমেদ, আবু সায়েম চৌধুরী সেতু,মো. রায়হান বক্তব্য রাখেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!